বাড়িতে জলের লাইন কেটে দিয়েছে নাকি? খালি গায়ে পুকুরে ডুব দিতেই সলমনকে ট্রোল নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: মাস কয়েক আগেই সাপের কামড় খেয়ে নাজেহাল অবস্থা ছিল সলমন খানের (Salman Khan)। নিজের জন্মদিনের আগের দিনই বাগানবাড়িতে সাপ কামড়েছিল ভাইজানকে। কিন্তু টাইগারকে কি আর অত সহজে কাবু করা যায়? একটু গরম পড়তেই খালি গায়ে পুকুরে ডুব দিলেন সলমন।

শনিবার সোশ‍্যাল মিডিয়ায় নেটদুনিয়ার অনুরাগীদের জন‍্য দারুন এক সারপ্রাইজ দিলেন সলমন। পুকুরে ডুব দিয়ে লেন্সবন্দি হলেন তিনি। শার্টলেস অবস্থায় জলে ডুবে রয়েছেন ভাইজান। তাঁর কাঁধ পর্যন্ত দৃশ‍্যমান। শুধু মাথায় একটি বেইজ রঙা টুপি পরেছেন মাথায়।

   

salman khan 1584090953
সোশ‍্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করতেই কমেন্ট উপচে পড়ল নেটনাগরিকদের। কেউই সুযোগ হাতছাড়া করতে চাননি। বিচিত্র সব মন্তব‍্য এসেছে কমেন্ট বক্সে। এঅজন লিখেছেন, স্নানের সময় হয়তো কেউ পোশাক নিয়ে পালিয়েছে। তাই তিন ঘন্টা ধরে জলেই ডুবে রয়েছেন সলমন ভাই।

আবার কারোর প্রশ্ন, আগামী ছবিতে কুমিরের চরিত্র পেয়েছেন নাকি? একজন আবার সতর্ক করেছেন, জলেও কিন্তু সাপ থাকে। আরেকজনের বক্তব‍্য, বিএমসি হয়তো সলমনের বাড়িতে জলের লাইন কেটে দিয়েছে। তাই পুকুরে ডুব দিতে হল অভিনেতাকে।

https://www.instagram.com/p/Cbj9lxRLAuC/?utm_medium=copy_link

প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি ছবি রয়েছে সলমনের ঝুলিতে। ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে তাঁকে। তাঁর বিপরীতে রয়েছেন ক‍্যাটরিনা কাইফ। এছাড়াও জ‍্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘কিক ২’ এবং পূজা হেগড়ের সঙ্গে ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতেও অভিনয় করছেন সলমন। পাশাপাশি তেলুগু সুপারস্টার চিরঞ্জিবীর সঙ্গে ‘গডফাদার’ ছবিতেও দেখা যাবে সলমনকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর