ক‍্যানসার নিয়েও ‘কেজিএফ’ এর শুটিং, ‘জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যাব’, বললেন সঞ্জয়

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ (‘KGF Chapter 2)। দক্ষিণী ফিল্ম দুনিয়ার সাফল‍্যের মুকুটে আরো একটি পালক যোগ করবে এই ছবি, এ বিষয়ে সন্দেহ নেই। প্রথম অংশটির তুলনায় সিক‍্যুয়েল নিয়ে দর্শকদের উন্মাদনা কিছুটা হলেও বেশি। কারণ ছবির দ্বিতীয় অংশে খলনায়কের চরিত্রে থাকছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। এছাড়াও বিশেষ চরিত্রে দেখা মিলবে অভিনেত্রী রবীনা ট‍্যান্ডনেরও।

সম্প্রতি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল ছবির টিমের তরফে। উপস্থিত ছিলেন যশ, সঞ্জয় দত্ত, অ্যালিয়াস রকি, রবীনা, শ্রীনিধি এবং প্রযোজক রিতেশ সিধওয়ানি। সেই সম্মেলনেই নিজের অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেন সঞ্জয়।

   

Sanjay Dutt Photo
ক‍্যানসারকে সঙ্গে নিয়েই কেজিএফের শুটিং করেছিলেন তিনি। এ বিষয়ে অভিনেতা বলেন, “আমি একজন শিল্পী। মৃত‍্যুর আগে পর্যন্ত আমি অভিনয়টা চালিয়ে যাব”। ছবিতে সঞ্জয়ের চরিত্রের নাম অধীরা। ইতিমধ‍্যেই তাঁর লুক নিয়ে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।

চরিত্রটি সম্পর্কে সঞ্জয় বলেন, এই ধরনের খলনায়কের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে নিজেকে ভাগ‍্যবান বলে মনে করেন তিনি। যদিও তারপরেই তিনি মজা করে বলেন, “আমার অবশ‍্য রোম‍্যান্টিক ছবি বেশি পছন্দ।”

এদিন নিজের বহুদিনের সহ অভিনেত্রী রবীনা ট‍্যান্ডনের সঙ্গেও খুনসুটিতে মাতেন সঞ্জুবাবা। তিনি অভিযোগ করেন, রবীনা বড্ড বেশি কথা বলেন কিন্তু তবুও তাঁর সবকিছুই তিনি পছন্দ করেন। পালটা রবীনা বলেন, “কাউকে তো কথা বলতে হবে। চুপ করে বসে থেকে তো কোনো লাভ নেই।”

২০২০ র শুরুর দিকে জানা যায় ফুসফুসের ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন সঞ্জয় দত্ত। প্রথমে স্টেজ ৩ বললেও পরে চিকিৎসকরা জানান অভিনেতার ক‍্যানসার স্টেজ ৪ এ চলে গিয়েছে। তারপরেই শুরু হয় দীর্ঘ লড়াই। প্রথমে বিদেশে চিকিৎসা করতে যাওয়ার কথা থাকলেও পরে মুম্বইতেই কেমোথেরাপি নেন সঞ্জয়। অবশেষে দু ২০২০ র শেষের দিকে সন্তানদের জন্মদিনে ক‍্যানসার মুক্ত হওয়ার কথা ঘোষনা করেন সঞ্জয় দত্ত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর