ড্রেসিং রুমে ম্যাক্সওয়েলের বডি ম্যাসাজ করে দিচ্ছে বিরাট কোহলি, আগুনের মতো ছড়িয়ে পড়ল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম আসরে মঙ্গলবার রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রোমাঞ্চকর এই ম্যাচে, ব্যাঙ্গালোর রাজস্থানকে ৪ উইকেটে হারিয়ে মরশুমে তাদের দ্বিতীয় জয় তুলে নেয়। ব্যাঙ্গালোরের হয়ে এই ম্যাচে প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি মাত্র পাঁচ রানে আউট হন। আউট হওয়ার পর ড্রেসিংরুমে ফিরে গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে কোহলির একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে ম্যাক্সওয়েলকে বডি ম্যাসাজ দিতে দেখা যাচ্ছে কোহলিকে।

প্রকৃতপক্ষে, রাজস্থানের ১৭০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ব্যাঙ্গালোর এক পর্যায়ে ৮৭ রানে তাদের পাঁচ উইকেট হারিয়েছিল। এরপর দীনেশ কার্তিক, শাহবাজ আহমেদ-কে নিয়ে তার অভিজ্ঞতার পুরো সদ্ব্যবহার করে ২৩ বলে ৭টি চার ও একটি ছক্কার সাহায্যে অপরাজিত ৪৪ রান করে দলকে দুর্দান্ত জয় এনে দেন। এক ওভারে ২১ রান দেন কার্তিক। এই সময়, যখন তার কার্তিক একটি চার মারেন, তখন ড্রেসিংরুমে উপস্থিত কোহলি তার সামনে বসে থাকা ম্যাক্সওয়েলকে খুশিতে কয়েকটি ঘুষি মারেন পিঠে।

   

বিষয়টি বেশ পছন্দ হয় অজি তারকার। এরপর ম্যাক্সওয়েল পেছন ঘুরে কোহলিকে এভাবে ঘুষি মেরে একটু ম্যাসাজ করার অনুরোধ করেন। কোহলি ও ম্যাক্সওয়েলের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যদিও সদ্য শিবিরে যোগ দেওয়ার এই ম্যাচে দলের একাদশে ছিলেন না ম্যাক্সওয়েল।

কার্তিক এবং শাহবাজ আহমেদ (৪৫) ষষ্ঠ উইকেটে ৩৩ বলে ৬৭ রান ভাগ করে মঙ্গলবার আরসিবিকে ৪ উইকেটের জয় এনে দেন। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা ম্যাচে তিন উইকেটে ১৬৯ রান করে, যা ব্যাঙ্গালোর ১৯.১ ওভারে ৬ উইকেট হারিয়ে অর্জন করে। আইপিএলের ইতিহাসে এটি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শততম জয়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর