হাতেনাতে মিলল উত্যক্ত করার ফল! মুরগির তাড়ায় প্রাণ বাঁচিয়ে পালাতে হল যুবককে! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: প্রত্যেকটি প্রাণীই তা সে যতই ছোট হোক না কেন নিজের মত থাকতেই পছন্দ করে। কিন্তু, সেগুলিকে উত্ত্যক্ত করলেই তা যে বড় বিপদের কারণ হতে পারে তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি। এমনকি, একটা মুরগিও যে বারংবার উত্ত্যক্ত হতে থাকলে আক্রমণাত্মক হয়ে যেতে পারে তা আরও একবার প্রমাণিত হল। এমনকি, এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরালও হয়েছে নেটমাধ্যমে।

শুধু তাই নয়, সেই মুরগির হাত থেকে প্রাণ বাঁচাতে ছুটতেও থাকে একটি ছেলে। কিন্তু, শেষপর্যন্ত যা হয়েছে তা দেখে কার্যত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এমনিতেই মুরগি বাড়িতে অনেকেই পোষেন। এমনকি, আমাদের দেশে গ্রামে-গঞ্জে এই চল বিপুল হারে পরিলক্ষিত হয়। কিন্তু, সেই মুরগিই যে এতটা আক্রমণাত্মক হতে পারে তা ভাবতে পারেননি কেউই। যেই কারণেই ভাইরাল ভিডিওটি দেখে অবাক হয়েছেন নেটাগরিকরা।

   

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমাদের কাছে নেটমাধ্যম এমন একটি জিনিস যেখানে বিভিন্ন ধরণের ভাইরাল হওয়া ভিডিওগুলি খুঁজে পাওয়া যায়। এমনকি, সেগুলি দেখতেও ভালোবাসেন নেটিজেনরা। তবে, পশু-পাখি সংক্রান্ত ভিডিওগুলিই সবাইকে আকৃষ্ট করে। তাদের অকৃত্রিম সব আচরণ খুব সহজেই গেঁথে যায় মানুষের মনে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বাগানবাড়ির মধ্যেই একটি ছেলেকে এক মুরগি বিরাটভাবে আক্রমণ করার জন্য ছুটে আসছে। এদিকে, মুরগির এই আচরণে ভীতসন্ত্রস্ত ছেলেটি রীতিমত প্রাণপনে চিৎকার করতে করতে দৌড়ে এসে একটি বেড়া টপকে ঘরে উঠে এলেও মেলেনি রক্ষা। বরং, পাল্লা দিয়ে মুরগিটিও তাকে অনুসরণ করে রীতিমত ঝাঁপিয়ে পড়ে তার ওপর। ছেলেটি কিছুতেই রেহাই পায়নি সেটি থেকে। পুরো বিষয়টি থেকে এটা স্পষ্ট যে ঐ ছেলেটির ওপর রীতিমত ক্ষিপ্ত হয়ে উঠেছিল মুরগিটি। হয়ত, বারংবার উত্ত্যক্ত করার ফলেই ঘটেছে এটি।

https://twitter.com/LockerRoomLOL/status/1511313976369778690?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1511313976369778690%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.india.com%2Fhindi-news%2Fviral%2Ffunny-video-today-ladke-aur-murge-ka-video-hansi-ka-video-comedy-video-2022-boy-mess-with-cock-in-park-see-what-happened-next-omg-video-went-viral-5324719%2F

এদিকে, এই ভিডিওটিই বর্তমানে ঝড় তুলেছে নেটমাধ্যমে। ইতিমধ্যেই এই অবাক করা ভিডিও @LockerRoomLOL নামের টুইটার হ্যান্ডেলে আপলোড করা হয়েছে। ৯ সেকেন্ডের এই ভিডিওটি এখনও পর্যন্ত ২ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। পাশাপাশি, বাড়ছে লাইকের সংখ্যাও। এছাড়াও, ভিডিওটি দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা। একটি মুরগির এহেন আচরণ দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলেই।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর