হার্দিক পান্ডিয়া এই কাজ করতেই চাকরি চলে গেল মাঠে খেলা দেখতে আসা ফ্যানের?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল এর ২১ তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ এবং গুজরাট টাইটান্স মুখোমুখি হয়েছিল। এই ম্যাচ দেখতে আসা এক দর্শকের হাতে ছিল এমন এক পোস্টার যার জন্য তিনি এখন সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন। আসলে, এই দর্শক নিজের হাতের সেই পোস্টারে লিখেছিলেন – “হার্দিক যদি আজ ৫০ করে, আমি আমার চাকরি ছেড়ে দেব।”

মজার ব্যাপার হল যে এই ম্যাচে গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া নিজের স্বভাববিরুদ্ধ ব্যাটিং করে অর্ধশতরান করেন করেন। হার্দিকের অর্ধ শতরানের পরই এখন সেই ম্যাচে ব্যানার দেখানো ওই ব্যক্তির সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং ক্রিকেটপ্রেমীরা এখন এই দর্শককে নানাভাবে ট্রোল করছেন।

   

প্রসঙ্গত, গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া হায়দরাবাদের বিরুদ্ধে ৪২ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেছিলেন কিন্তু তার এই ইনিংস শেষপর্যন্ত কাজে লাগেনি। উইলিয়ামসন, পুরান, অভিষেক শর্মার দুরন্ত ব্যাটিংয়ের দৌলতে প্রথমে ব্যাট করে গুজরাটের সেট করা টোটাল সহজেই অতিক্রম করেছিল হায়দরাবাদ।

হার্দিক তার এই ইনিংসে মারেন ৪টি চার ও একটি ছক্কা। চলতি আইপিএলে ক্যামেরাম্যানদের নজরে পড়ার জন্য দর্শকদের নানানরকম ক্রিয়াকলাপ করতে দেখা যাচ্ছে। কখনও কেউ নিজের সঙ্গিনীকে চুম্বন করছেন, কখনও বা গ্যালারিতেই কেউ নৃত্য শুরু করছেন। স্টেডিয়ামে এই পোস্টার নিয়ে আসার ঘটনাও এমনই ঘটনাগুলির অন্তর্ভুক্ত।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর