KKR-এর হয়ে অভিষেক অ্যারন ফিঞ্চের, কিন্তু IPL-এ ইতিহাস গড়ার দিনে হতাশাই সঙ্গী অজি তারকার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের হয়ে অ্যারন ফিঞ্চের অভিষেক ঘটলো আজ। কলকাতা নাইট রাইডার্সের করার পর আইপিএলে ইতিহাস সৃষ্টি করলেন অস্ট্রেলিয়ার দলের ওপেনার অ্যারন ফিঞ্চে। তিনি হয়ে উঠলেন আইপিএলে সবচেয়ে বেশি সংখ্যক ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামা ক্রিকেটার। কলকাতা নাইট রাইডার্স হলো এটি আইপিএলে ওপেনার অ্যারন ফিঞ্চের নবম দল।

অস্ট্রেলিয়ান কিংবদন্তি অ্যারন ফিঞ্চ এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমানে দিল্লি ক্যাপিটালস), গুজরাট লায়ন্স, পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়া, মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পাঞ্জাব (বর্তমানে পাঞ্জাব কিংস) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএল খেলেছেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স তার নবম ফ্র্যাঞ্চাইজি।

   

ডানহাতি অজি ওপেনার ২০১০ মরশুমে আইপিএলে অভিষেক করেন। আইপিএলে তাঁর প্রথম দল ছিল রাজস্থান রয়্যালস এবং আশ্চর্যের বিষয় হল আইপিএলের অভিষেক ম্যাচে তাঁর সামনে ছিল কলকাতা নাইট রাইডার্স। এখন তিনি ২০২২ সালে কেকেআর-এর হয়ে ডেবিউ করছেন। আইপিএলে, তিনি আজকের আগে ৮৭ ম্যাচের ৮৫ ইনিংসে ব্যাট করে ২০০৫ রান করেছেন আইপিএলে তার গড় ২৫.৩৮ এবং তার স্ট্রাইক রেট ১৩০-এর কাছাকাছি।

যদিও অভিষেক ম্যাচে বড় কিছু করতে পারলেন না তিনি। ৫ বলে ৭ রান করে মার্কো জেন্সনের শিকার হন তিনি। সানরাইজার্সের বিরুদ্ধে আজ মাঠে নেমেছে কেকেআর। প্রথমে ব্যাট করে তাদের রানা আর রাসেলের ব্যাটে ভর করে ১৭৫ রানের একটি টার্গেট সেট করেছে নাইটরা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর