দাদাকে শিক্ষা দিতে বোনকে তুলে নিয়ে গণধর্ষণ করে খুনের চেষ্টা! কাঠগড়ায় তৃণমূল কর্মীরা

বাংলাহান্ট ডেস্ক : জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ছাত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পুরো ঘটনায় অভিযুক্ত তৃণমূল কর্মীরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার তালডাংরা থানার একটি গ্রামে। ছাত্রীটি চিৎকার চেঁচামেচি শুরু করলে তার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে তাকে খুনের চেষ্টা করে পালিয়ে দুষ্কৃতিরা।

জানা যাচ্ছে, রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ সাইকেলে চেপে কম্পিউটার শিখতে যাওয়ার জন্য বেরোয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী কিশোরী। মাঝপথেই তার পথ আটকে দাঁড়ায় স্থানীয় রাজপুর গ্রামের বাসিন্দা সানোয়ার খান, সবুর আলি খান এবং আরও দুজন যুবক। সেখান থেকে টেনে হিঁচড়ে জঙ্গলের মধ্যে ওই কিশোরীকে নিয়ে যায় তারা। ছিঁড়ে যায় কিশোরীর জামা কাপড়। সেই অবস্থাতেই হাত পা চেপে ধরে গণধর্ষণের চেষ্টা করা হয় তাকে। এরপর তার হাত পায়ে লাঠির বারি মারতে মারতে কিছু একটা খাওয়ানোর চেষ্টা করা হয় নির্যাতিতাকে। কিন্তু কোনও মতেই তা খেতে না চেয়ে সর্বশক্তি দিয়ে চিৎকার জুড়ে দেয় ওই ছাত্রী।

   

সেই চিৎকারে ধরা পড়ে যাওয়ার ভয়ে ভারী পাথর দিয়ে বারবার কিশোরীর মাথায় আঘাত করে দুর্বৃত্তরা। সেই আঘাতে জ্ঞান হারিয়ে ফেলে কিশোরী। সে মারা গেছে ভেবে তাকে ওভাবেই ফেলে রেখে চম্পট দেয় ওই চার অভিযুক্ত। সেখানেই বেশ কিছুক্ষণ পড়ে ছিল মেয়েটি। অবশেষে জঙ্গলের মধ্যে কাঠ পাতা কুড়োতে এসে তাকে ওভাবে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয় মহিলারা। তাঁরাই তাকে নিয়ে যান আমডাংরা স্বাস্থ্য কেন্দ্রে। পরে সেখান থেকে কিশোরীকে বিষ্ণুপুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

রবিবার সন্ধ্যেতেই মেয়ের উপর অত্যাচারের অভিযোগ এনে ওই চার অভিযুক্তের বিরুদ্ধে তালডাংরা থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা কিশোরীর বাবা। কিন্তু পরিবারের অভিযোগ, ওই চার যুবকই এলাকার সক্রিয় তৃণমূল কর্মী হওয়ায় বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ। এখনও অবধি কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেই খবর। কিশোরী দূর সম্পর্কের এক দাদার সঙ্গে ঝামেলার জেরেই সেই আক্রোশ বশত কিশোরীর উপর এহেন নির্যাতন করা হয়েছে বলেই স্থানীয় সূত্রে খবর। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এই ঘটনায় সোচ্চার হয়েছে রাজ্যের বিরোধী শিবির। হাঁসখালি-বগটুইয়ের মতন এখানেও ফ্যাক্ট ফাইন্ডিং টিম গড়লেন শুভেন্দু অধিকারী। বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর জানার নেতৃত্বে আগামী ২৭ এপ্রিল তালডাংরায় যাবে সেই টিম।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর