কলকাতার পাবের পর এবার দিল্লিতে স্টেজ শো, ভুবনের ‘কাঁচা বাদাম’ এর সুরে নাচবে রাজধানী

বাংলাহান্ট ডেস্ক: ছয় মাস কেটে গেল, এখনো ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) জ্বর ছাড়ল না নেটপাড়ার বাসিন্দাদের। বীরভূমের এক অখ‍্যাত গ্রামের বাসিন্দা যে গোটা বিশ্বকে নিজের সুরে নাচাতে পারে তা কে ভেবেছিল? দুবরাজপুরের ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar) খ‍্যাতি অচিরেই ছড়িয়ে পড়ে ভুবন জুড়ে। যারা ভেবেছিলেন কাঁচা বাদাম মাত্র কয়েকদিনেরই অতিথি, তাদের সমস্ত হিসেব উলটে দিয়েছেন ভুবন।

যে কলকাতায় কোনোদিন আসেননি, সেই শহরেই এখন আনাগোনো ভুবনের। ভোটপ্রচারে অংশ নেওয়া থেকে শুরু করে রিয়েলিটি শোতেও দেখা মিলেছে তাঁর। প্রথমে ‘দাদাগিরি’তে অংশ নিয়ে বিজয়ী হয়েছিলেন ভুবন। তারপর স্টার জলসার ইসমার্ট জোড়ি তেও স্ত্রীকে নিয়ে অংশ নিয়েছিলেন তিনি।

   

Kacha Badam Viral Song Bhuvan is the creator of the 1200x685 1
রিয়েলিটি শোয়ের দৌলতে কলকাতা ঘুরে দেখার সুযোগ হয়েছে ভুবনের। শহরের অভিজাত পাব কাম রেস্তোরাঁর মঞ্চ মাতিয়েছেন তিনি। ‘কাঁচা বাদাম নাইট’ দেখে চোখ কপালে উঠেছিল শহরবাসীর। ভোলই বদলে গিয়েছে ভুবনের। নিজেকে ঘষামাজার কাজ শুরু করেছেন তিনি।

কাঁচা বাদাম ভাগ‍্যই বদলে দিয়েছে ভুবনের‌। বাড়ি করেছেন নিজের টাকায়, গাড়ি কিনেছেন। নতুন নতুন গান রেকর্ড করছেন। রেকর্ডিং করতে মুম্বইও পাড়ি দিয়েছেন ভুবন। এবার তিনি রওনা হচ্ছেন দিল্লির উদ্দেশে। নিজের মুখেই সুখবর জানিয়েছেন ভুবন।

সম্প্রতি নিজের ইউটিউব চ‍্যানেলের একটি ভিডিওতে দিল্লি যাওয়ার খবর জানিয়েছেন ভুবন। সেখানে একটি স্টেজ শো হতে চলেছে তাঁর। ভাঙা ভাঙা হিন্দিতেই কথা বলতে শোনা গিয়েছে ভুবনকে। দাদাগিরি থেকে আনা ট্রোফি দেখিয়ে তিনি জানালেন, তাঁর হাতে একদম সময় নেই এখন কারোর সঙ্গে কথা বলার।

আক্ষরিক অর্থেই ‘সেলিব্রিটি’ হয়ে গিয়েছেন ভুবন। কিছুদিন আগেই গায়ক কেশব দে এর মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল ভুবন ও তাঁর স্ত্রীকে। এবার সোজা রাজধানী পাড়ি দিচ্ছেন তিনি। দিল্লিবাসীর এবার নাচার পালা কাঁচা বাদামের তালে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর