‘স্বয়ং শিবও বাঁচাতে পারবেন না শিবসেনাকে’, উদ্ধব পতনের পর ভিডিও বার্তায় উল্লাস কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) বনাম কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut), যুদ্ধটা চলছে বেশ অনেক দিন ধরে। মুম্বই তথা শিবসেনা সম্পর্কে বিতর্কিত মন্তব্যের পর অভিনেত্রীর অনুপস্থিতির সুযোগ নিয়ে তাঁর অফিস ভেঙে গুঁড়িয়ে দেয় বৃহন্মুম্বই পৌরনিগম। তারপরেই সরাসরি মহারাষ্ট্রের তৎকালীন মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন কঙ্গনা, আজ তাঁর ঘর ভেঙেছে। কাল উদ্ধবের গুমোর ভাঙবে।

অদ্ভূত ভাবে ফলে গিয়েছে কঙ্গনার ‘অভিশাপ’। মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে বাধ্য হয়েছেন উদ্ধব। এবার ফের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ঠুকে একটি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। জোর গলায় দাবি, স্বয়ং শিবও এবার শিবসেনাকে রক্ষা করতে পারবে না।

   

IMG 20220630 152343
ভিডিও বার্তায় কঙ্গনা বলেন, “২০২০ তে আমি বলেছিলাম গণতন্ত্রের মূল বিষয় হয় বিশ্বাস। কেউ যদি ক্ষমতার মোহে অন্ধ হয়ে মানুষের বিশ্বাস ভাঙে, তারও অহংকার চূর্ণ হবে। এটা কোনো ব্যক্তি বিশেষের শক্তি নয়। এটা সচ্চরিত্রের শক্তি। হনুমানজিকে শিবের দ্বাদশ অবতার বলে মানা হয়। আর যখন শিবসেনাই হনুমান চালিশাকে বয়কট করে তখন তো তাদের স্বয়ং শিবও বাঁচাতে পারবেন না। হর হর মহাদেব, জয় হিন্দ, জয় মহারাষ্ট্র।”

kangana
বছর দুই আগে শিবশেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েছিলেন কঙ্গনা। উদ্ধব ঠাকরে সরকারকেও ছেড়ে কথা বলেননি তিনি। তার ফল পান দিন কয়েক পরেই। কঙ্গনা তখন হিমাচল প্রদেশে নিজের বাড়িতে ছিলেন। এই বেআইনি নির্মাণের অভিযোগ তুলে মুম্বইয়ের অভিজাত এলাকায় অভিনেত্রীর সাধের অফিস ভেঙে গুড়িয়ে দেয় বিএমসি।

 

মুম্বই ফিরে নিজের অফিসের পরিস্থিতি দেখে ক্ষুব্ধ কঙ্গনা একটি বিশেষ বার্তা দিয়েছিলেন মু্খ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। তিনি বলেছিলেন, “উদ্ধব ঠাকরে, তোর কি মনে হয় ফিল্ম মাফিয়াদের সঙ্গে মিলে আমার বাড়ি ভেঙে আমার বিরুদ্ধে বড় বদলা নিয়েছিস? আজ আমার বাড়ি ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে। এটা সময়ের চাকা, কখনো এক থাকে না। আমার মনে হয় আমার বড় উপকার হয়েছে। কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার কথা তো শুনেইছিলাম। আজ আমি অনুভব করেছি।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর