নুসরতকে নিয়ে মুভি ডেটে যশ, ‘স্বামী’র গালে ঠোঁটঠাসা চুমু নায়িকার

বাংলাহান্ট ডেস্ক: তাঁদের নিয়ে হাজারো বিতর্ক। কখনো পেশাগত কারণে, কখনো আবার ব্যক্তিগত কারণে। কিন্তু সেসবে থোড়াই কেয়ার করেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) নুসরত জাহান (Nusrat Jahan)! কিছুদিন আগেই ছবির মুক্তির আগে সরে এসে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন যশ। তখনো কিন্তু ‘স্বামী’র পাশেই ছিলেন নুসরত। অভিনেতার সঙ্গে তাল দিয়ে তিনিও ব্লক করেছিলেন ছবির প্রযোজক নায়িকা এনা সাহাকে।

আগের ‘বিয়ে’র জটিলতা থেকে বেরিয়ে যশকে মন দিয়েছেন নুসরত। প্রথমে দুজনের কেউই বিষয়টা স্বীকার না করলেও চেপে রাখতে পারেননি সত্যিটা। তখন একসঙ্গে ঘুরতে গেলেও যুগলে ছবি শেয়ার করতে পারতেন না সঙ্গত কারণেই। এখন আর সে বাধা নেই। তাই মাঝে মাঝে দুজনের প্রেমের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

   

sunil jakhsar 1
এই যেমন সম্প্রতি নুসরতকে নিয়ে মুভি ডেটে গিয়েছিলেন যশ। পপকর্ন সহযোগে জমিয়ে ‘কোয়ালিটি টাইম’ কাটিয়েছেন দুজনেই। সিনেমা হলে ঢোকার আগে সেলফি তুলতে ভোলেননি তারকা জুটি। নুসরতের হাতে দুটো পপকর্নের বাকেট। সেলফিটি তুলেছেন যশ। আর সেই ফাঁকে প্রিয় মানুষের গালে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন অভিনেত্রী।

IMG 20220630 231847

এমনিতে কাজের ফাঁকে কোয়ালিটি টাইম কাটানোর সুযোগ ঠিকই খুঁজে নেন যশরত জুটি। প্রায়ই একসঙ্গে ঘুরতে যেতে দেখা যায় তাঁদের। যদিও ছেলে ঈশানকে কখনোই সামনে আনেন না নুসরত বা যশ কেউই। কয়েক মাস আগেই পাটায়া থেকে ঘুরে এসেছেন দুজনেই। সেসব ছবি, ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, গত গত ১০ জুন মুক্তি পেয়েছে যশ অভিনীত চিনেবাদাম। ‘বাংলা ছবির পাশে দাঁড়ান’ বলে কেউ গলা ফাটায়নি। একাধিক ছবির সঙ্গে টক্কর দিতে গিয়ে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। যশ নুসরত জুটিকে সম্ভবত আগামীতে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবিতে দেখা যেতে পারে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর