উনুন ছাড়াই রান্না! কোচবিহারে রাস্তার উপর কড়াই রেখে তৈরি হচ্ছে অমলেট! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : আবহাওয়ার খামখেয়ালিপনায় জর্জরিত পশ্চিমবঙ্গবাসী। দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি হচ্ছে। বর্ষাকাল এসে গেলেও উত্তরবঙ্গ পুড়ছে তীব্র দাবদাহে। যে উত্তরবঙ্গে মানুষ ভিড় জমান একটু ঠান্ডা বাতাসের খোঁজে সেই উত্তরবঙ্গের বিভিন্ন জেলা এখন যেন “সাহারা মরুভূমি”। বৃষ্টি তো দুর, এতটা পরিমাণে গরম পড়েছে সেখানে যে পিচের রাস্তায় ভেজে নেওয়া যাচ্ছে ডিম। সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

ভিডিওটি পোস্ট করেছেন সৌরভ তালুকদার। পেশায় ইউটিউবার সৌরভ কোচবিহারের পুন্ডিবাড়ি এলাকার বাসিন্দা । তার আপলোড করা ভিডিওতে দেখা যাচ্ছে, কোচবিহারের তোর্সা ব্রিজ সংলগ্ন এলাকায় তিনি রাস্তার উপরেই রেখে দিয়েছেন একটি কড়াই। রাস্তায় বসানোর কিছুক্ষণ পর থেকে কড়াই থেকে উঠতে শুরু করে ধোঁয়া। ধোঁয়া উঠতেই কড়াইয়ে ঢেলে দেন তেল। এরপর তেল গরম হতেই তিনি একটি ছোট বাটিতে পেঁয়াজ ও লঙ্কা মিশিয়ে, ডিম ফাটিয়ে কড়াইয়ের মধ্যে ঢেলে দেন।

   

তারপর কিছুক্ষণের অপেক্ষা। তাতেই কেল্লাফতে। বেশ কিছুক্ষণের মধ্যে সেই কড়াইতে তৈরি হয়ে গেল আস্ত ডিমের অমলেট। এই ভিডিও আপলোড করার সাথে সাথেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে। একাধিকবার এই ভিডিও শেয়ার করেছেন তার ফলোয়াররা।

প্রসঙ্গত আবহাওয়ার খামখেয়ালীপনায় নাজেহাল উত্তরবঙ্গের মানুষজন। চাঁদি ফাটা রোদে অসুস্থ হয়ে পড়ছেন স্কুল ছাত্র থেকে নিত্য যাত্রীরা। এরমধ্যে কিছু মৃত্যুর খবরও এসেছে। প্রশাসনের তরফ থেকে এই বিষয়ে সতর্কতা জারি করা হয়েছে। অন্যদিকে দক্ষিণবঙ্গে আজ থেকে টানা তিন দিন ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর