“অনুব্রতর টাকা আছে ৭২ জনের কাছে!” অমিত শাহকে তালিকা পাঠাবেন অনুপম হাজরা

বাংলাহান্ট ডেস্ক : অনুব্রত মণ্ডল গ্রেফতারি মামলায় নতুন মোর। অনুব্রত মণ্ডলের গরু পাচারের টাকা আছে ৭২ জনের কাছে। বাড়ির পরিচারিকা থেকে ব্লক সভাপতির কাছে গচ্ছিত রেখেছেন কালো টাকা। এমন অভিযোগ আনলেন বিজেপি নেতা অনুপম হাজরা। সূত্রের খবর আগামী সপ্তাহে এই বিষয়টি নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে দেখা করবেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তুলে দেবেন এই ৭২ জনের নামের তালিকা।

টানা দশবার সিবিআই হাজিরা কৌশলগতভাবে এড়িয়ে গিয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। প্রত্যেকবার শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআইয়ের কাছে হাজিরা থেকে বিরত থেকেছেন তিনি। গরু পাচার মামলায় সিবিআই অনুব্রত মণ্ডলকে বহুবার ডেকে পাঠালেও প্রত্যেকবার তা এড়িয়ে গিয়ে নিজের জালে নিজেই ফেঁসেছেন বলে ধারণা রাজনীতিবিদদের।

   

গতকাল অর্থাৎ বুধবার সিবিআই এর কাছে তার হাজিরার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই দপ্তরে অনুপস্থিত থাকেন অনুব্রত মণ্ডল। পরবর্তী তে সরকারি ডাক্তার নিজের বাড়িতে ডেকে “বেড রেস্ট” লিখিয়ে নেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। কেন বারবার হাজিরা এড়িয়ে যাচ্ছেন তিনি? তা জানতে আজ সিবিআই অফিসারেরা গিয়ে পৌঁছান অনুব্রতর বাড়িতে।

সেখানে রীতিমতো ফিল্মি কায়দায় তাকে গ্রেফতার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিয়মমাফিক শরীর পরীক্ষার জন্য। সূত্রের খবর অনুব্রতকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি তার বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই। এছাড়াও জানা যাচ্ছে গরু পাচার মামলায় অনুব্রত সরাসরি যোগের প্রমাণ পেয়েছে সিবিআই।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর