সবথেকে বেশি ঢুকেছে আমিরের পকেটে, ফেরত চাইছেন প্রদর্শকরা! কে কত পারিশ্রমিক নিয়েছেন লাল সিং এর জন্য?

বাংলাহান্ট ডেস্ক: মানুষ একজোট হলেন সবকিছুই সম্ভব। যেমনটা দর্শকরা করে দেখিয়েছেন ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha) ক্ষেত্রে। আমির খানের (Aamir Khan) ছবিটি মুক্তির আগেই বয়কটের ডাক দিয়েছিল নেটিজেনদের একাংশ। শুধু মুখে নয়, কাজেও করে দেখিয়েছেন তাঁরা। লাল সিং চাড্ডার শুরুর দিকে ব্যবসার অঙ্ক দেখে স্পষ্ট, ছবি কার্যত ফ্লপ।

দর্শকরা মুখ ফেরানোয় আমির খান নাকি ভেঙে পড়েছেন। করিনা কাপুর খান প্রথমে ডাঁট দেখালেও পরে ঠিকই সুর নরম করেছেন। কিন্তু ততক্ষণে যা অঘটন ঘটার ঘটে গিয়েছে। গত ১১ অগাস্ট মুক্তি পেয়েছে লাল সিং চাড্ডা। মুক্তির চার দিন পরেও ৫০ কোটি ছুঁতে পারেনি এই ছবি।

Laal singh bo

ছবির বেহাল অবস্থা দেখে প্রদর্শকরা নাকি ক্ষতিপূরণ চেয়েছেন আমিরের কাছ থেকে। তিনিও যে এই ছবির অন্যতম প্রযোজক। কিন্তু এই ডুবতে বসা ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছিলেন আমির, করিনা সহ অন্যান্য কলাকুশলীরা? এই প্রতিবেদনে রইল সেই উত্তর।

প্রথমেই আসা যাক ছবির নায়ক লাল সিং ওরফে আমির খানের কথায়। ছবির জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে তাঁকে। দাড়ি বাড়ানো থেকে শুরু করে ২০ কেজি ওজনও কমিয়েছিলেন তিনি। পরিশ্রমের উপযুক্ত মূল্যটাও তো চাই। সূত্রের খবর, লাল সিং চাড্ডা ছবির জন্য নাকি ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন আমির।

করিনা কাপুর খান, ছবির নায়িকা। তবে আমিরের থেকে অনেকটাই কম পারিশ্রমিক পেয়েছেন তিনি। বলিউডে নায়ক নায়িকাদের মধ্যে পারিশ্রমিকের তারতম্য নিয়ে আগেও মুখ খুলেছিলেন করিনা। তবে লাভের লাভ যে কিছু হয়নি তা স্পষ্ট। করিনা পেয়েছেন আমিরের অর্ধেকেরও কম পারিশ্রমিক, মাত্র ৮ কোটি টাকা।

নাগা চৈতন্য, তেলুগু অভিনেতা এই ছবি দিয়েই বলিউডে পা রাখলেন আর প্রথম ছবিই ফ্লপ। ছোট্ট একটা চরিত্রের জন্য ৬ কোটি টাকা নিয়েছেন তিনি। এছাড়াও ছবিতে আমিরের মায়ের চরিত্রে অভিনয়ের জন্য মোনা সিং পেয়েছেন ২ কোটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর