রবিবার বাংলার আট জেলায় কমল পেট্রোল-ডিজেলের দাম! চেক করে নিন নতুন রেট

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন ধরে রাজ্যের কিছু জেলায় পেট্রোল-ডিজেলের দামের নিম্নমুখীতা লক্ষ্য করা গেছে। আজ রবিবার পশ্চিমবঙ্গের এরকম আটটি জেলায় কিছুটা হলেও হ্রাস পেয়েছে পেট্রোল ডিজেলের মূল্য। জলদি দেখে নেওয়া যাক রবিবারের বাজারে রাজ্যের কোথায় কত দামে বিকোচ্ছে পেট্রোল ডিজেল।

রবিবার জ্বালানির দাম বৃদ্ধি পেয়েছে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পুরুলিয়া, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মুর্শিদাবাদ, হুগলি, বীরভূম, বাঁকুড়ায়। অন্যদিকে আলিপুরদুয়ার, কোচবিহার, দার্জিলিং, জলপাইগুড়ি, ঝাড়গ্রাম, মালদা, নদিয়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে কিছুটা হলেও কমেছে জ্বালানির দাম।

   

আসুন এক নজরে দেখে নেওয়া যাক রাজ্যের কোথায় লিটার প্রতি কত দামে বিক্রি হচ্ছে পেট্রোল:

আলিপুরদুয়ার: ১০৬.৮২ টাকা, বাঁকুড়া: ১০৬.৩৮ টাকা, বীরভূম: ১০৬.৭২ টাকা, কোচবিহার: ১০৭.২৯ টাকা, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে যথাক্রমে: ১০৬.৭৩ এবং ১০৬.৩৬ টাকা, দার্জিলিঙ: ১০৫.৭৩ টাকা, হুগলি: ১০৬.৫৮ টাকা, জলপাইগুড়ি: ১০৫.৯৭ টাকা,মালদা: ১০৫.৮১ টাকা, ঝাড়গ্রাম: ১০৬.৭২ টাকা, কালিম্পঙ: ১০৫.৯৮ টাকা,হাওড়া: ১০৬.০৩ টাকা, মুর্শিদাবাদ ১০৭.১২ টাকা,উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে: ১০৬.২৮ এবং ১০৬.৪৩ টাকা। মহানগর কলকাতায় অবশ্য পেট্রোলের দাম একই আছে। কলকাতায় লিটার প্রতি পেট্রোলের দাম: ১০৬.০৩ টাকা।petrol

এবার আমরা চোখ রাখব রাজ্যের বিভিন্ন প্রান্তে লিটার প্রতি ডিজেলের দামে:

আলিপুরদুয়ার: ৯৩.৪৯ টকা, বাঁকুড়া: ৯৩.০৯ টাকা, বীরভূম: ৯৩.৪১ টাকা, কোচবিহার: ৯৩.৯৩ টাকা, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে যথাক্রমে: ৯৩.৪১ এবং ৯৩.০৭ টাকায়, দার্জিলিঙ: ৯২.৪৮ টাকা, হুগলি: ৯৩.২৮ টকা, জলপাইগুড়ি: ৯২.৭১ টাকা,মালদা: ৯২.৫৬ টাকা, ঝাড়গ্রাম: ৯৩.৫৬ টাকা, কালিম্পঙ: ৯২.৭১ টাকা, হাওড়া: ৯২.৭৬ টাকা, মুর্শিদাবাদ: ৯৩.৭৭ টাকা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে: ৯৩ এবং ৯৩.১৪ টাকা করে। পেট্রোলের মতোই কলকাতায় ডিজেলের দামও অপরিবর্তিত। কলকাতায় এক লিটার ডিজেলের দাম: ৯২.৭৬ টকা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর