এমন ‘পাগলি’ মেয়েই পছন্দ, অভিরুপের কথা শুনে লজ্জায় মুখ ঢাকলেন শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee) এবং অভিরূপ নাগ চৌধুরী (Abhirup Nag Chowdhury), দুটো নাম চর্চায় গত এক বছর ধরে। সেই বিধানসভা নির্বাচনের সময়ে অভিনেত্রী রাজনীতিতে আসার পরপরই প্রকাশ‍্যে আসে অভিরূপের নাম। খবর ছড়ায়, রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী।

কিন্তু অভিরূপের কথা প্রথম প্রথম যতবারই উঠেছেন ততবারই এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। অভিরূপ আর তিনি একই আবাসনের ভিন্ন টাওয়ারে থাকেন। দুজনের বন্ধুদের গ্রুপ একই। তাই ঘনিষ্ঠতা বেড়েছে। সম্প্রতি শ্রাবন্তী স্বীকার করেছেন, অভিরূপ তাঁর ‘স্পেশ‍্যাল ফ্রেন্ড’। অন‍্যদিকে অভিরূপের দাবি, তিনি শ্রাবন্তীর বড় ‘ফ‍্যান’।

   

Abhirup srabanti 1
কিন্তু সত‍্যিই কি দুজনের সম্পর্ক এইটুকুতেই সীমাবদ্ধ? কানাঘুঁষো কিন্তু বলে অন‍্য কথা। শ্রাবন্তীর সঙ্গে একাধিক পার্টিতে দেখা যায় অভিরূপকে। অভিনেত্রীর বাড়ির কালীপুজোয় অতিথি হয়ে এসেছিলেন তিনি। আবার অভিরূপের বাড়ির পুজোয় গিয়েছেন শ্রাবন্তী।

শুধু তাই নয়, দুজনে নাকি ইতিমধ‍্যেই একাধিক বার বিদেশেও ঘুরে এসেছেন। কিছুদিন আগে শ্রাবন্তীর জন্মদিনে একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিরূপ। মালদ্বীপ ভ্রমণের ছবিটি শ্রাবন্তী নিজেও আগে শেয়ার করেছিলেন। কিন্তু সেই ছবি ছিল এডিট করা। অথচ অভিরূপ আসল ছবিটি কীকরে পেলেন তা নিয়ে উঠেছিল প্রশ্ন।

এবার অভিরূপের ‘পারফেক্ট সঙ্গী’ পোস্টের উত্তর দিলেন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন অভিরূপ। সেখানে লেখা, ‘আমার জন‍্য আদর্শ মেয়ে যে বেশ পাগল হবে, অথচ তার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলা যাবে। আমার জন‍্য কেউই খুব পাগল হতে পারে না, যত বেশি পাগল হবে তত ভাল। আমার পাগল মেয়েদেরই ভাল লাগে।’

কমেন্ট বক্সে নজর কেড়ে নিয়েছে শ্রাবন্তীর মন্তব‍্য। লজ্জা বোঝাতে দু চোখ ঢাকা বাঁদরের ইমোজি কমেন্ট করেছেন তিনি। অভিরুপের পোস্টের সঙ্গে নিজের মিল পেয়েই কি লজ্জায় মুখ ঢাকলেন অভিনেত্রী? নেটিজেনরা অন্তত তেমনটাই সন্দেহ করছেন।

srabanti abhirup post
সম্প্রতি অভিনেত্রী মুখ খোলেন চর্চিত চতুর্থ প্রেমিককে নিয়ে। আর এই প্রথম বার তিনি স্বীকার করেন, অভিরূপ তাঁর ‘স্পেশ‍্যাল ফ্রেন্ড’। সবসময়ই তাঁকে নিজের পাশে পান বলেও জানিয়েছেন শ্রাবন্তী। অভিরূপের ভাল আর খারাপ দিকও বলেছেন তিনি। বন্ধু হিসাবে তিনি খুবই ভাল, খুব ভাল একজন মানুষ। বিশেষ করে নিজের পরিবারকে খুব গুরুত্ব দেন অভিরূপ, যেটা শ্রাবন্তীর সবথেকে বেশি পছন্দ।

আর খারাপ দিক? সেটাও ফাঁস করে দিয়েছেন অভিনেত্রী। তাঁর ‘বিশেষ বন্ধু’টি নাকি খুব ল‍্যাদখোর। একেবারেই জিমে যেতে চান না।
অভিরূপের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতার কথাও অস্বীকার করেননি শ্রাবন্তী। একটা খুব সুন্দর গ্রুপ পেয়েছেন বলে জানান তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর