জয়জিৎ ‘অর্ধ অভিনেতা’, পালটা রানা সরকারকে ‘আজব জীব’ কটাক্ষ! নেটপাড়ায় চুলোচুলি প্রযোজক-অভিনেতার

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ায় নিত‍্যনতুন বিবাদ, বিতর্ক যেন লেগেই রয়েছে। এ বলে আমায় দেখ, ও বলে আমায়। এবার বাকবিতন্ডায় জড়ালেন অভিনেতা জয়জিৎ বন্দ‍্যোপাধ‍্যায় (Joyjit Banerjee) এবং প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। প্রথমে পরোক্ষ এবং তারপর প্রত‍্যক্ষে। দুজনের অভিযোগ পালটা অভিযোগের কাদা ছোঁড়াছুঁড়িতে সামিল হয়ে গিয়েছে নেটনাগরিকরাও।

দুদিন আগেই প্রযোজক রানা সরকার ঘোষনা করেন, ‘বেহায়া’ ছবির শুটিং তিনি বন্ধ করে দিয়েছেন। এক সংবাদ মাধ‍্যমকে তিনি জানান, সাপ্লায়ারস গিল্ডের সমস্যার কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে শুটিং। জানা যাচ্ছে, সাপ্লায়ারস গিল্ডের তরফে দাবি করা হয়েছে যে তাদের প্রযোজক রানা সরকারের কাছে টাকা পাওনা রয়েছে। সেটা দিচ্ছেন না প্রযোজক। তাই শুটিং এর জিনিসপত্র যাতে সেটে না পৌঁছায় সেজন্য হুমকি দিয়েছে সাপ্লায়ারস গিল্ড।

Sonamoni pratik
কিন্তু রানা সরকার পালটা দাবি করেন, তাঁর কাছে কেউ কোনো টাকা পায় না। বরং তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। এর বিরুদ্ধে তিনি আইনি ব‍্যবস্থা নেবেন। এরপরেই অভিনেতা জয়জিৎ বন্দ‍্যোপাধ‍্যায় সোশ‍্যাল মিডিয়ায় একটি পোস্টে কারোর নাম না করেই লেখেন, ‘এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে। নামকরা কবি থেকে অভিনেতা  পরিচালককে নিয়ে ছবি শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়। নির্লজ্জের মতন সোশ্যাল মিডিয়াতে জ্ঞান দান করে আর সবার সাথে ছবি দেয়। আজব জীব।’

Joyjit banerjee
এই পোস্ট নিয়েই যত বিতর্কের সূত্রপাত। প্রযোজক রানা সরকার সরাসরি জয়জিতের পোস্টে গিয়ে কমেন্ট করেন, ‘আমার কথা বলছো ভাই ? অনেক আগেই তোমাকে চ্যালেঞ্জ করেছিলাম , অফিসে আসতে বলেছিলাম তখন তো পালিয়ে গেলে ? আবার ঘোলা জলে মাছ ধরতে নেমেছো ? সাহস থাকেতো এসো সামনা সামনি কথা বলি সেটা ফেসবুক লাইভে দেখাই সবাইকে ? সাহস আছে নাকি আবার পালিয়ে যাবে ?’

Rana sarkar
পালটা জয়জিৎ বলেন, পোস্টে কারোর নাম তিনি উল্লেখ করেননি। অন‍্যদিকে রানা সরকার দাবি করেন, জয়জিতের পরিবার নাকি বাংলাদেশি অভিনেতা শাকিব খানের থেকে ৩০ লাখ টাকা মেরে দিয়েছেন। শুধু তাই নয়, জয়জিৎকে ‘অর্ধ অভিনেতা’ বলেও কটাক্ষ করেন রানা সরকার।

সংবাদ মাধ‍্যমকে জয়জিৎ জানান, তিনি যখন রানা সরকারের সঙ্গে কাজ করেছিলেন, তখন তাঁকেও ভুগতে হয়েছিল টাকা নিয়ে। দু দুবার বাউন্স করেছিল চেক। সোশ‍্যাল মিডিয়ার যুদ্ধে প্রযোজক জানিয়ে দিয়েছেন, তিনি সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছেন জয়জিতের নামে। পালটা অভিনেতাও হুঙ্কার দিয়েছেন, আদালতে দেখা হবে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর