বিনয় মিশ্রের আত্মীয়র সঙ্গে গোপনে বৈঠক সেরেছেন শুভেন্দু! বিস্ফোরক দাবি কুণালের

বাংলাহান্ট ডেস্ক : সিবিআই-এর কাছে হাজিরা দিয়ে বেরিয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) দাবি করেন শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ রয়েছে বিনয় মিশ্রের। আরও একবার বিরোধী দলনেতার বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূলের (TMC) শীর্ষ নেতৃত্ব। কয়লা পাচার মামলার মূল অভিযুক্ত বিনয় মিশ্রর আত্মীয়র সঙ্গে নাকি বৈঠক করেন শুভেন্দু। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। বিনয়ের সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে বলে আগেই দাবি করেন অভিষেক। এবার বিনয়ের ভাইয়ের সঙ্গেও শুভেন্দুর দীর্ঘক্ষণ বৈঠকের অভিযোগ করলেন তৃণমূল মুখপাত্র।

সাংবাদিক বৈঠক থেকে বিরোধী দলনেতার উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। কুণাল ঘোষের চ্যালেঞ্জ, ২০২১ সালের ২১ এবং ২২ সেপ্টেম্বর সন্ধে ছ’টা থেকে সাতটা পর্যন্ত নিজাম প্যালেসে বিনয় মিশ্রর ঘনিষ্ঠ আত্মীয়র সঙ্গে বৈঠক করেছেন কিনা জবাব দিন শুভেন্দু অধিকারী।

   

একইসঙ্গে তৃণমূল মুখপাত্রের দাবি, দু’জনের মোবাইলের টাওয়ার লোকেশন মিলিয়ে দেখুক তদন্তকারী সংস্থা। পাশাপাশি, বিনয়ের সঙ্গে শুভেন্দুর কথোপকথনের অডিও আদালতে পেশ করার হুঁশিয়ারিও দেন তিনি। সেখানে নাকি সেটিং করে দেওয়ারও প্রস্তাব দিয়েছিলেন শুভেন্দু। এমনটাই দাবি তৃণমূলের।

এর আগে একাধিক রাজনৈতিক সমাবেশ থেকে শুভেন্দু দাবি করেন, বিনয়ের সঙ্গে সরাসরি যোগ রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। দু’জনের মধ্যে ফোনেও কথা হয়। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায় পাল্টা দাবি করেন, কয়লা পাচারের মূল অভিযুক্ত বিনয়ের সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়। সেই অডিও ক্লিপও সময়মতো প্রকাশ্যে আনার হুমকি দেন তিনি।

এদিন কুণাল ঘোষ বলেন, ‘কথায় কথায় মানহানির মামলা করেন শুভেন্দু, আইনজীবীর চিঠি পাঠান। অভিষেকের অভিযোগ যদি মিথ্যে হয় তাহলে কেন মানহানির মামলা কেন করলেন না? শুভেন্দু মামলা করলে অডিও ক্লিপটি আদালতে পেশ করবেন অভিষেক।’ শুভেন্দু মামলা না করলে বুঝতে হবে অভিষেকের অভিযোগই সঠিক, এমনই দাবি তৃণমূল নেতার।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর