ভিড় দোকানেই ফন্দি লাগিয়ে মোবাইল চুরি করলো মহিলা, ভিডিও ধরা পড়লো সিসিটিভি ফুটেজে

বাংলাহান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্রতিদিন কোন না কোন মজার ভিডিও বা ছবি দেখতে পাই। সম্প্রতি এমনই একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবার সামনে এক বয়স্ক মহিলার মোবাইল চুরির কৌশলের ভিডিও অবাক করে দিয়েছে নেটিজেনদের। চুরির মুহূর্তের সেই ভিডিও এখন ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি দোকানের মধ্যে এক বয়স্ক মহিলা প্রবেশ করেন। সেই দোকানে আগে থেকেই উপস্থিত ছিলেন এক মহিলা ও এক পুরুষ ক্রেতা। তারা তাদের মত করে কেনাকাটা করছিলেন। এরপর ওই বয়স্ক মহিলাটি অন্য মহিলা ক্রেতার পাশে চেপে গিয়ে দাঁড়ান। এরপর সুকৌশলে সেই মহিলা ক্রেতার ব্যাগের মধ্যে হাত ঢুকিয়ে বের করে আনেন মোবাইল ফোন। এরপর তিনি সেই মোবাইল ফোনটি নিজের ব্যাগে ভরে দোকান ছেড়ে বেরিয়ে যান।

   

বয়স্ক মহিলাটি এতটাই দক্ষতার সাথে মোবাইলটি চুরি করেন যে তার আশেপাশে কেউ ব্যাপারটি লক্ষ্যই করেননি। তাছাড়াও ওই বয়স্ক মহিলাকে দেখে কারোর সন্দেহ হয়নি যে তিনি একজন চোর। দোকানের সিসিটিভি ক্যামেরার এই ফুটেজ এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। giedde নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই চুরির ভিডিওটি শেয়ার করা হয়েছে।jpg 20220912 133909 0000

এই ভিডিওটি দেখে তাজ্জব হয়ে গেছেন অনেকে। অনেকেই বলছেন যে ওই বয়স্ক মহিলাকে দেখে বিন্দুমাত্র সন্দেহই হয় না যে উনি একজন “প্রফেশনাল” চোর। নিপাট ভদ্র মানুষদের মতো দেখতে ওই মহিলার চুরির কান্ড এখন রীতিমত বিনোদনের বস্তুতে পরিণত হয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর