হাওড়ার ঘটনার পুনরাবৃত্তি! বাড়িতে মোবাইল রেখে নিখোঁজ দুই জা, চাঞ্চল্য বালুরঘাটে

বাংলা হান্ট ডেস্ক: রহস্যজনকভাবে একই দিনে একই বাড়ি থেকে উধাও হয়ে গেলেন দুই জা। ঘটনাটি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে বালুরঘাট থানার আমরাইলে চকআন্দারু গ্রামে। আত্মীয়র বাড়ি যাওয়ার নাম করে বেরিয়ে আর বাড়ি ফেরেননি তারা। দুদিন পরেও স্ত্রীদের কোনো খোঁজ না মেলায় গত রবিবার বালুরঘাট থানার নিখোঁজ ডায়েরি করেন তাদের স্বামীরা।

জানা গেছে , এই দুই জা একই দিনে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়ার সময়ে তাদের মোবাইল ফোন বাড়িতেই রেখে গেছেন। কিন্তু তারা তাদের গয়না ও যাবতীয় সংশাপত্র সাথে নিয়ে গেছেন। এর থেকেই প্রশ্ন তৈরি হয়েছে যে তাহলে কি এই দুই জা পরিকল্পনামাফিক নিরুদ্দেশ হয়েছেন?

   

এই দুই জায়ের স্বামীরা সম্পর্কে একে অপরের খুড়তুতো ভাই। বালুরঘাট ব্লকের চিঙ্গিসপুরে আমরাইল গ্রামের চকআন্দারু এলাকা বাসিন্দা এই দুই ভাই বুদুরাম বর্মন ও পুলক বর্মন দুজনেই যুক্ত কৃষিকাজের সাথে। জানা গেছে দুই জা এর মধ্যে সম্পর্ক খুব ভালো ছিল। গত শুক্রবার এক আত্মীয়র বাড়ি যাওয়ার নাম করে বের হন বাড়ি থেকে। তারপর দুদিন কেটে গেলেও বাড়ি ফেরেননি। তাদের স্বামীরা বিভিন্ন জায়গায় খোঁজ খবর চালালেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

MISSING

স্ত্রী নিরুদ্দেশ সম্পর্কে বুদুরাম বর্মণের বক্তব্য, “আমাদের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল।আমাদের কোনো অশান্তি হয়নি। কিন্তু দুই জন মিলে কোথায় গেলো কিছুই বুঝতে পারছি না। খুব দুশ্চিন্তা হচ্ছে। স্ত্রীদের ফিরে পেতে আজ বালুরঘাট থানায় গিয়েছিলাম।” আরো এক নিখোঁজ গৃহবধূর স্বামী পুলক বর্মন জানিয়েছেন, “শুক্রবার থেকে আমার স্ত্রী আর বৌদি নিখোঁজ। দুজনেই মোবাইল ফোন বাড়িতে রেখে তাদের সমস্ত গয়না আর সার্টিফিকেট নিয়ে গেছে।বুঝতে পারছি না কিছু।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর