ঠিক যেন শাহরুখের সিনেমা, চলন্ত ট্রেনে তরুণীকে পণ্য পৌঁছে দিতে ছুট লাগলেন ডেলিভারি বয়!

বাংলাহান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন নানা ধরনের মজার ভিডিও ভাইরাল হয়। এবার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই মজা করে বলছেন এ যেন বাস্তবের  ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’।

শাহরুখ খান ও কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’  ছবিটিতে একটি দৃশ্য খুবই বিখ্যাত। সেই দৃশ্যে দেখা যায় চলন্ত ট্রেনের দরজার সামনে দাঁড়িয়ে রয়েছেন প্রেমিকা কাজল। তাকে ধরার জন্য প্লাটফর্ম দিয়ে ছুটে যাচ্ছেন তার প্রেমিক শাহরুখ।

কিন্তু যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওর “নায়ক-নায়িকা” কিন্তু প্রেমিক-প্রেমিকা নন। ট্রেনের যাত্রী তরুণীটি একটি অর্ডার দিয়েছিলেন। সেই অর্ডারের পণ্যই ট্রেনে থাকা তরুণীকে পৌঁছে দিতে গিয়েছিলেন এক জন ডেলিভারি বয়। কিন্তু ভিডিওটিতে দেখা যায় আচমকা ট্রেনটি চলতে শুরু করে। কর্তব্যের খাতিরে ডেলিভারি বয়টিও ট্রেনের সাথে ছুটতে শুরু করেন। অবশেষে তরুণীকে নাগালে পেয়ে ডেলিভারি বয় তার পণ্যটি হ্যান্ডওভার করেন।

স্টেশনে দাঁড়িয়ে থাকা কিছু যাত্রী এই ঘটনাটির ভিডিও করেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই তা রীতিমত ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বহু মানুষ এই ভিডিওটিকে নিয়ে তৈরি করছেন মিম। কেউ কেউ শাহরুখ-কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবির গান ‘ তুঝে দেখা তো ইয়ে জানা সানাম ‘ ভিডিওর সাথে বসিয়ে ছেড়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে এই ভিডিও দেখার পর অনেকে আবার মন্তব্য করছেন যে এই ঘটনা থেকে প্রমাণিত বর্তমান সময়ে ডেলিভারি বয়দের কি পরিমাণ জীবনের ঝুঁকি ও কষ্ট করে তাদের দায়িত্ব পালন করতে হয়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর