‘সিরিয়াল পছন্দ হয়েছে কিনা জানিনা, তবে রাহুল-রুকমা সুপারহিট’, লালকুঠি বন্ধের গুঞ্জনে বললেন বিক্রম

বাংলাহান্ট ডেস্ক: পুজো শেষ হতেই সিরিয়াল (Serial) বন্ধের ধুম উঠেছে বিভিন্ন চ‍্যানেলগুলোতে। একদিক দিয়ে যেমন পুরনো সিরিয়াল বন্ধ হচ্ছে অন‍্যদিকে তেমনি পথ চলা শুরু করার জন‍্য অপেক্ষায় রয়েছে একগুচ্ছ নতুন সিরিয়াল। কিন্তু শেষের মুখে যে শুধু পুরনো সিরিয়ালই রয়েছে এমনটা কিন্তু নয়। অপেক্ষাকৃত নতুন ‘লালকুঠি’ও রয়েছে এই তালিকায়।

মোটে কয়েক মাস হল শুরু হয়েছে লালকুঠি (Laalkuthi)। একই নামের হিট সিনেমা থাকার জন‍্য লালকুঠি নিয়েও আগ্রহ দেখা গিয়েছিল দর্শকদের। প্রোমোতে রহস‍্যের গন্ধ মাখানো আবহাওয়া প্রথম থেকেই নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। উপরন্তু রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায় (Rahul Arunoday Banerjee) এবং রুকমা রায়ের (Rooqma Roy) জুটিকে আবারো পর্দায় দেখার জন‍্য মুখিয়েছিলেন অনেকেই।

Rahul rooqma
সেই বিক্রম অনামিকার জুটিও ফেল করে গেল? লালকুঠি আচমকা বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনে এমনটাই বলছেন দর্শকরা। মূলত কম টিআরপির কারণেই নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দর্শকরা ইতিমধ‍্যেই জেনে গিয়েছে যে অনামিকাই আসলে জিনি। নিজের বাবা মায়ের মৃত‍্যুর প্রতিশোধ নিতে সে ফিরে এসেছে লালকুঠিতে। দর্শকদের কাছে রহস‍্যের জট অনেকটাই স্পষ্ট এখন।

উপরন্তু নতুন দুটি সিরিয়াল শুরুর কথা ঘোষনা করেছে চ‍্যানেল‌। তার মানে দুটি সিরিয়ালকে শেষ হতেই হবে। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, কোন দুটি সিরিয়াল শেষ হয়ে যাবে? অনেকেই ভাবছে সম্ভবত লালকুঠিরই বিদায়ের পালা এসে গিয়েছে। সত‍্যিই কি তাই?

এ বিষয়ে বিক্রম ওরফে রাহুল বলেন, চ‍্যানেল থেকে অনুমতি না পেলে তিনি কিছুই বলতে পারবেন না। যা বলার চ‍্যানেল কর্তৃপক্ষই বলবে। তবে সিরিয়াল কতটা হিট হয়েছে না হয়েছে সেটা বলতে না পারলেও রাহুল রুকমার জুটি যে সুপারহিট সেটা জোর দিয়ে বলেছেন অভিনেতা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর