অত্যাধিক ভিড়ে নিজের কেবিনে মহিলাদের স্থান দিলেন লোকো পাইলট! ভাইরাল ভিডিও দেখে ‘হাঁ” সবাই

বাংলা হান্ট ডেস্ক: আমাদের দেশে যাতায়াতের ক্ষেত্রে অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হল রেলপথ (Indian Railways)। প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ ট্রেনে চেপেই নিশ্চিন্তে পৌঁছে যান নিজেদের গন্তব্যে। এমনকি, অন্যান্য গণপরিবহণের তুলনায় রেল সফরের ক্ষেত্রে খরচও যথেষ্ট কম হওয়ায় সহজেই এই মাধ্যমকে বেছে নেন সবাই। তবে, ট্রেনে চড়ার সময়ে যাত্রীদের নির্দিষ্ট বগিতেই উঠতে হয়। অর্থাৎ, সেই সময়ে চালকদের কেবিনে সাধারণ যাত্রীদের প্রবেশের কোনো অনুমতি থাকে না। কিন্তু, এবার এমন একটি ঘটনা সামনে এসেছে যা দেখে অবাক হয়েছেন সকলেই।

এমনকি, এই সংক্রান্ত একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হতেও শুরু করেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যেখানে দেখা গিয়েছে, একটি লোকাল ট্রেনের চালকের কেবিনেই অবলীলায় উঠে পড়েছেন একদল যাত্রী। হ্যাঁ, প্রথমে শুনে অদ্ভুত মনে হলেও এবার ঠিক এই ঘটনাই ঘটেছে। এদিকে, এই ঘটনা প্রত্যক্ষ করে হুঁশ উড়েছে নেটিজেনদেরও।

   

প্রসঙ্গত উল্লেখ্য যে, বর্তমান সময়ে আমরা সকলেই নেটদুনিয়ায় সময় কাটাতে ভালোবাসি। পাশাপাশি, প্রতিদিন সেখানে ভাইরালও হয় হাজার হাজার ভিডিও। যেগুলি মনোরঞ্জনের জন্য দেখতে পছন্দ করেন সকলেই। এমতাবস্থায়, সেখানে এমন কিছু ভিডিও থাকে যেগুলি রীতিমতো অবাক করে দেয় সবাইকেই। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যতিক্রম ঘটেনি।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে: সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একটি লোকাল ট্রেনের ড্রাইভারের কেবিনের সামনে ভিড় জমিয়েছেন একদল যাত্রী। সেই সময়ে সেই ট্রেনে থাকা চালক প্রথমে তাঁদের সাথে কথা বলে সবাইকে কেবিনে তুলে নেন। এমতাবস্থায়, সবাই একে একে উঠে যান সেখানে।

এদিকে, এই ভিডিওটিই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি, ভিডিওটি দেখতে পাল্লা দিয়ে ভিড় বাড়াচ্ছেন নেটিজেনরাও। প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত ২ লক্ষেরও বেশি জন ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়াও, ভিডিওটি দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানাচ্ছেন সবাই। এদিকে, লোকাল ট্রেনে এইভাবে যাত্রী পরিবহণ আদৌ করা যায় কি না সেই প্রসঙ্গেও প্রশ্নের ঝড় তুলেছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর