রাজ‍্যে ক্রমেই বাড়ছে ডেঙ্গু, আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অরিজিৎ-পত্নি

বাংলাহান্ট ডেস্ক: শুধু বাংলায় নয়, গোটা দেশেই ক্রমশ চওড়া হচ্ছে ডেঙ্গুর (Dengue) থাবা। টলিউড, বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীর ডেঙ্গু আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এবার আক্রান্ত হলেন প্রখ‍্যাত সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং (Arijit Singh) এর স্ত্রী কোয়েল রায় সিং। এমনকি তাঁকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল বলে খবর।

পেশগত কারণে নিজের চারিদিকে সবসময় লাইমলাইট থাকলেও ব‍্যক্তিগত জীবন প্রচারের আড়ালে রাখতেই পছন্দ করেন অরিজিৎ। গোটা দেশের এই মুহূর্তে প্রথম সারিতে থাকা গায়কদের মধ‍্যে অন‍্যতম তিনি। জনপ্রিয়তার চূড়ায় রয়েছেন অরিজিৎ। কিন্তু অত‍্যন্ত সাদামাটা জীবনযাপন করেন তিনি।

   

arijit
ব‍্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা সাধারণত সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ করতে পছন্দ করেন না অরিজিৎ। স্ত্রীর অসুস্থতার খবরও ফাঁস করেননি তিনি। তবে সংবাদ মাধ‍্যম সূত্রে জানা গিয়েছে, ডেঙ্গি ভালোই কাবু করে ফেলেছিল অরিজিৎ ঘরণীকে। রক্তের প্লেটলেট অত‍্যন্ত কমে যাওয়ায় মুর্শিদাবাদের বহরমপুরের এক নার্সিংহোমেও নাকি ভর্তি করতে হয়েছিল তাঁকে।

তারপর সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় অপর একটি বেসরকারি হাসপাতালে। যদিও এখন তিনি ছাড়া পেয়ে বাড়ি ফিরে এসেছেন। রবিবার সকালেই ছাড়া পেয়েছেন তিনি। জানা যাচ্ছে, বাড়িতেই স্ত্রীর দেখভাল করবেন অরিজিৎ।

এর আগে অভিনেতা সঞ্চালক আবির চট্টোপাধ‍্যায়েরও ডেঙ্গু আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। আবিরের অসুস্থ হওয়ার খবর সংবাদ মাধ‍্যমকে জানিয়েছিলেন তাঁর স্ত্রী নন্দিনী চট্টোপাধ‍্যায়। তিনি জানিয়েছিলেন, আগে থেকেই জ্বরে ভুগছিলেন অভিনেতা। তাই ডাক্তারের কাছে যাওয়া হয়েছিল‌। রক্ত পরীক্ষার রিপোর্ট আসলে ধরা পড়ে ডেঙ্গু। বাড়িতে বিশ্রামের পর এখন তিনি সুস্থ আছেন বলে খবর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর