সিড-ইন্দিরার ডবল ডবল চাকরি, খালি খালি মুখ‍্যমন্ত্রীর নামে বদনাম! সিরিয়াল নিয়ে ট্রোলের বন‍্যা নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: রাজ‍্যে চাকরির আকাল। টেট উত্তীর্ণ ছাত্রছাত্রীরা সুবিচারের আশায় ধর্নায় বসেছে বহুদিন ধরে। এদিকে বাংলা সিরিয়ালে (Serial) অন‍্য চিত্র। সেখানে চাকরি নিয়ে কুল পাচ্ছেন না নায়ক নায়িকারা। চাকরি ধরছেন আর ছাড়ছেন। এমনকি সরকারি চাকরি পেয়েও অফিস না গিয়ে সংসার সামলাচ্ছেন নায়িকারা। যতই বয়স হোক না কেন, পরীক্ষা দিয়েই পুলিসে চাকরি পেয়ে যাচ্ছেন নায়ক!

হাস‍্যকর লাগলেও সিরিয়ালের জগতে সবটাই সম্ভব। এখানে গল্পের গরু মহাকাশে পৌঁছে যায়। চাকরিও পাওয়া যায় দেদারে। কিছুদিন আগেই ‘বাংলা মিডিয়াম’ এর ইন্দিরাকে দেখা গিয়েছিল ডবল ডবল চাকরি পেতে। সম্প্রতি ‘মিঠাই’ এর উচ্ছেবাবু বয়স পেরিয়ে গেলেও পুলিসের চাকরিতে ঢুকে পড়েছেন।

Mithai serial new
এই নিয়ে তিন চার বার চাকরি বদলেছে সিড। কাণ্ড দেখে হাসির ফোয়ারা নেটমাধ‍্যমে। বাস্তবে যেখানে চাকরির আশায় মানুষের দিন রাত কাটছে খোলা আকাশের তলায়, সেখানে সিরিয়ালের চরিত্রদের কাছে চাকরি যেন ছেলের হাতের মোয়া।

সোশ‍্যাল মিডিয়ায় একটি মিম বেশ ভাইরাল হয়েছে। সেখানে সিড, ইন্দিরা ছাড়াও রয়েছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ছবি। সেখানে লেখা রয়েছে, ‘যখন যার ইচ্ছা হচ্ছে পেশা বদলাচ্ছে, কেউ কেউ দুটি চাকরি একসাথে করছে। তাও খালি খালি আমার বদনাম রটাচ্ছে।’

Serial
সিরিয়াল নিয়ে এমনিতে ট্রোল কম হয় না। উদ্ভট গল্প যুক্তিহীনতার কারণে সমালোচনার শিকার হয় নেটমাধ‍্যমে। বানানো হয় মিমও। এবার চাকরি কাণ্ড নিয়ে ট্রোল শুরু হল সোশ‍্যাল মিডিয়ায়। কেউ কেউ আবার কটাক্ষ করছেন, এত এত চাকরির সুযোগ পেয়েও নায়ক নায়িকারা বাড়িতেই বসে থাকেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর