পথ চলার শেষ এখানেই, শ্রুতির ‘রাঙা বউ’ আসতেই কোপ পড়ছে এই সিরিয়ালের ঘাড়ে!

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়াল (Serial) বন্ধ হওয়ার ধুম উঠেছে জি বাংলায়। পুরনো সিরিয়ালগুলির মধ‍্যে এখন আর মাত্র দুটি সিরিয়ালই রয়ে গিয়েছে, মিঠাই আর এই পথ যদি না শেষ হয়। তাও এর মধ‍্যে একটি মেগা খুব শিগগির বন্ধ হয়ে যেতে পারে বলেই শোনা যাচ্ছে। নতুন সিরিয়ালের কোপে ঊর্মি সাত‍্যকির পথ চলা এখানেই শেষ হয়ে যেতে বসেছে।

টলিপাড়ায় গুঞ্জন, ‘রাঙা বউ’ এর আগমনে শেষ হয়ে যেতে পারে ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy)। দুটি সিরিয়ালেরই প্রযোজনা সংস্থা স্বর্ণেন্দু সমাদ্দারের ক্রেজি আইডিয়াজ মিডিয়া। এই প্রযোজনা সংস্থার আরো একটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে এই মুহূর্তে, ‘গৌরী এলো’। তবে সেটা তুলনামূলক নতুন সিরিয়াল।

   

Ei poth
তাই মনে করা হচ্ছে, নতুন রাঙা বউকে জায়গা ছেড়ে দিতে সরতে হবে ঊর্মি সাত‍্যকিকেই। জি বাংলার এই মুহূর্তের সবথেকে পুরনো সিরিয়ালগুলির মধ‍্যে অন‍্যতম এই পথ যদি না শেষ হয়। প্রায় দেড় বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে সিরিয়ালটি। ঊর্মি সাত‍্যকি প্রিয় জুটি হয়ে উঠেছে দর্শকদের। সিরিয়ালটি শেষ হওয়ার গুঞ্জনে স্বাভাবিক ভাবেই মন খারাপ অনুরাগীদের।

Ranga Bou
সন্ধ‍্যা ছটার স্লটে মিঠাইকে পাঠিয়ে রাত আটটার স্লটে  শুরু হয়েছে নতুন সিরিয়াল নিম ফুলের মধু।  চলতি মাসের শেষেই শুরু হবে আরো এক নতুন সিরিয়াল সোহাগ জল, যেখানে মুখ‍্য চরিত্রে রয়েছেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। রাত নটার স্লটে সম্প্রচারিত হবে সিরিয়ালটি।

মাত্র কয়েক মাস চলেই বন্ধ হয়ে যাচ্ছে লালকুঠি। সেই জায়গায় সম্ভবত পাঠানো হবে এই পথ যদি না শেষ হয়কে। তারপর আগামী মাসেই ইতি টানা হবে এই মেগাতেও। উল্লেখ‍্য, স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহারও একটি সিরিয়াল আসতে চলেছে খুব শীঘ্রই। মনে করা হচ্ছে, সেই সিরিয়াল আসলে বিদায় জানাতে হবে মিঠাইকেও। তবে এই বিষয় নিয়ে এখনো কোনো ঘোষনা করা হয়নি জি বাংলার তরফে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর