পর্দায় ফের অসমবয়সী প্রেম, হিন্দি সিরিয়ালের অনুকরণে কতটা সফল হবে স্বস্তিকা-শুভঙ্করের নতুন গল্প?

বাংলাহান্ট ডেস্ক: নতুন চরিত্রে, নতুন রূপে পর্দায় ফিরছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। খবরটা আশা জাগিয়েছিল অনুরাগীদের মনে। সিরিয়ালের প্রথম প্রোমো প্রকাশ‍্যে আসতে একদিক দিয়ে আনন্দ এবং হতাশা দুই জাগল দর্শকদের মনে। একেবারে ভিন্ন ধরণের চরিত্র নিয়েই ফিরছেন স্বস্তিকা। কিন্তু প্রোমো বলছে, গল্পে ফিরবে সেই নায়ক নায়িকার অসমবয়সী প্রেম।

নতুন সিরিয়ালের নাম ‘তোমার খোলা হাওয়া’। স্বস্তিকা ওরফে ঝিলমিল এখানে এক ছটফটে, প্রাণচঞ্চল মেয়ে। যাবতীয় নিয়ম ভাঙাতেই তার যত আগ্রহ। আরো একটি গুণ রয়েছে তার‌। নায়িকা ভেন্ট্রিলোকুইস্ট। কণ্ঠস্বরের জাদুতে হাতের প্রাণহীন পুতুলকে জীবন্ত করে তোলা তার বাঁহাতের খেল।

Swastika dutta

অন‍্যদিকে নায়ক শুভঙ্কর কড়া নিয়মে বাঁধা একজন মানুষ। প্রোমো বলছে, তাঁর বয়সও বেশি। মেয়ে, বৌমাদের নিয়ে শীতকালে ভোরবেলা গঙ্গাস্নানে চলেছেন তিনি। কিন্তু জলে নেমে সূর্যপ্রণাম শুরু করতেই হঠাৎ ঝপাং! পাশ থেকে চঞ্চল নায়িকা ঝাঁপ দিয়েছে গঙ্গায়। দুজনের বাদানুবাদ দেখে পেছনে একজন ফুট কেটেই বসে, ‘এমনি একজন মেয়ে চাই বাবার জন‍্য’।

প্রোমো দেখে চ‍্যানেলের অফিশিয়াল পেজে ভিড় করেছেন নেটিজেনরা। অনেকেরই দাবি, জি টিভির হিন্দি সিরিয়াল ‘গুড্ডন তুমসে না হো পায়েগা’র বাংলা রিমেক এটি। অনেকে আবার অভিযোগ করেছেন, গোধূলি আলাপের দেখাদেখি এখানেও অসমবয়সী প্রেম দেখানো হচ্ছে। শেষমেষ রিমেক সিরিয়াল কতটা জমে সেটা বলবে সময়।

https://www.instagram.com/reel/ClbSKNmolJ2/?igshid=YmMyMTA2M2Y=

জল্পনা সত‍্যি করেই জানা গেল, আগামী ১২ ডিসেম্বর থেকে রাত সাড়ে নটার স্লটে দেখা যাবে ‘তোমার খোলা হাওয়া’। ইতিমধ‍্যেই গুঞ্জন ছড়িয়েছে, সাত‍্যকি ঊর্মির পথ চলা খুব শিগগিরিই শেষ হয়ে যাবে। এখন নতুন সিরিয়ালের টাইম স্লট জল্পনার বারুদেই আগুন দিল। আগামী ২৮ নভেম্বর থেকে রাত নটায় আরো একটি সিরিয়াল শুরু হচ্ছে। নাম ‘সোহাগ জল’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর