ম‍্যাডাম বাংলায় ফিরুন! ইউভানকে ফটর ফটর ইংরেজি শিখিয়ে ফের ট্রোলড শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: শীত পড়া মানেই শহরে উৎসবের মেজাজ শুরু হয়ে যায়। মিঠে রোদ গায়ে মেখে কমলালেবু খেতে খেতে ভিক্টোরিয়া মেমোরিয়াল, জাদুঘর, চিড়িয়াখানায় ঘুরে বেড়ার মজাই আলাদা। বাচ্চা হোক বা বুড়ো, কলকাতার আলিপুর চিড়িয়াখানার আকর্ষণ সব বয়সেই সমান। এমনি এক শীতের দিনে যদি হঠাৎ চিড়িয়াখানায় শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (Subhashree Ganguly) আর ইউভানের (Yuvaan) সঙ্গে দেখা হয়ে যায় তাহলে কেমন হবে?

এমনটা কিন্তু সত‍্যিই হয়েছে। ব‍্যস্ত শিডিউল থেকে একদিনের বিরতি নিয়ে ছেলের সঙ্গে চিড়িয়াখানায় হাজির শুভশ্রী। ঘুরে ঘুরে চেনালেন নানান জীবজন্তু, সবার সঙ্গে একত্রে বসে খেলেন, হই হুল্লোড় করে কাটালেন গোটা একটা দিন। সেই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী।

   

Subhashree yuvaan 1
সম্প্রতি কলকাতার আলিপুর চিড়িয়াখানায় গিয়েছিলেন শুভশ্রী। সঙ্গে ছিল ইউভান। গাড়িতে করে আরো বাচ্চাদের সঙ্গে নিয়ে চিড়িয়াখানায় যেতে দেখা যায় তাঁদের। আসলে ইউভানের প্লে স্কুলের তরফেই এই চিড়িয়াখানার ট্রিপের আয়োজন করা হয়েছিল। প্রথম সারির অভিনেত্রী হলেও তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন শুভশ্রী।

সকলকে গুড মর্নিং জানিয়ে ছেলেকেও তিনি বলেন, সবাইকে গুড মর্নিং বলতে। উত্তরে আধো আধো ভাবে মর্নিং বলে ইউভান। শুভশ্রী বলেন, তাঁরা চিয়িখানায় যাচ্ছেন। ইউভান কি খুশি? এবার অবশ‍্য মায়ের কথায় আর কোনো উত্তর দেয়নি খুদে। বরং অন‍্য বাচ্চাদের সঙ্গে খেলায় ব‍্যস্ত হয়ে পড়ে সে।

মাঝে একবার চিড়িয়াখানাকে ‘ফরেস্ট’ বলতে শোনা যায় ইউভানকে। সঙ্গে সঙ্গে ছেলের ভুল শুধরে দেন শুভশ্রী। পুরো কথোপকথনটাই ইংরেজিতে চালান তাঁরা। চিড়িয়াখানায় নানান জীবজন্তু দেখে অবাক ইউভান। মায়ের কোলে চড়ে দিব‍্যি এদিক ওদিক ঘুরতে দেখা যায় খুদেকে। ভিডিওর সঙ্গে ‘হাকুনা মাটাটা’ গান জুড়ে দিয়েছেন শুভশ্রী।

https://www.instagram.com/reel/Cl-LYiHoz9-/?igshid=YmMyMTA2M2Y=

তবে শুভশ্রী ইউভানের ইংরেজিতে কথা বলা মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের। একজন লিখেছেন, ম‍্যাডাম বাংলায় ফিরুন। দর্শকরা তো সব বাঙালি, বাংলায় ছবি করেন। আর বাংলা বলতেই লজ্জা? এর আগেও ইউভানের সঙ্গে ইংরেজিতে কথা বলে ট্রোলড হয়েছিলেন শুভশ্রী। সেবারেও তাঁকে নীতিশিক্ষার পাঠ পড়িয়েছিল নেটনাগরিকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর