ষোলো আনা দিয়েই স্বপ্নপূরণ! ১১২ ব্যাগ ভর্তি ১ টাকার কয়েন দিয়ে স্পোর্টস বাইক কিনলেন যুবক

বাংলা হান্ট ডেস্ক: স্বপ্ন দেখেছিলেন একটা স্পোর্টস বাইক কেনার। কিন্তু সেটির দাম ছিল অনেক। অতঃপর ধৈর্য্য এবং মনের জোরকে সম্বল করেই একটু একটু করে জমাতে শুরু করেন টাকা। আর এইভাবেই শেষপর্যন্ত বাইক কেনার স্বপ্নকে অভিনবভাবে পূরণ করলেন তেলেঙ্গানার (Telangana) এক যুবক। যদিও, বাইক কিনতে গিয়ে তাঁর কান্ডকারখানা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে সকলের।

এই প্রসঙ্গে জানা গিয়েছে, বাইক কেনার লক্ষ্যে ১ টাকার কয়েন জমাতে শুরু করেন ভেঙ্কটেশ নামের ওই যুবক। ধীরে ধীরে তিনি জমিয়ে ফেলেন বাইক কেনার টাকাও। এমতাবস্থায়, ১১২ ব্যাগ ভর্তি ১ টাকার কয়েন দিয়েই তিনি ২ লক্ষ ৮৫ হাজার টাকা দামের স্পোর্টস বাইক কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। এমনকি, একইসাথে এত এক টাকার কয়েন দেখে ভিরমি খেয়ে যান শোরুমের লোকজনও। যদিও, শেষপর্যন্ত বাইক কিনেই বাড়ি ফেরেন ভেঙ্কটেশ।

   

প্রসঙ্গত উল্লেখ্য যে, ভেঙ্কটেশের বাড়ি হল তেলেঙ্গানার রামকৃষ্ণপুরে। অনেকদিন ধরেই একটি স্পোর্টস বাইক কেনার ইচ্ছে ছিল তাঁর। যদিও, এই বিপুল অঙ্কের টাকা তাঁর কাছে ছিল না। সেইজন্য ১ টাকার কয়েন জমাতে শুরু করেন তিনি। আর তারপরেই আসে সেই দিন। একটি ভ্যানে ১ টাকার ১১২ ব্যাগ ভর্তি কয়েন বোঝাই করে তিনি শোরুমে পৌঁছে যান বাইক কিনতে।

যদিও, শোরুমে পৌঁছতেই সেখানকার লোকজন একসঙ্গে এত কয়েন দেখে প্রথমে ইতস্তত বোধ করলেও ওই যুবকের বাইক কেনার স্বপ্নপূরণ করতে তাঁরা সেই কয়েনগুলিকেই দাম হিসেবে গ্রহণ করে নেন। তবে, কয়েনগুলি গুনতে যথেষ্ট বেগ পেতে হয় তাঁদের। জানা গিয়েছে, ভেঙ্কটেশের নিয়ে আসা ১১২ ব্যাগ ভর্তি ১ টাকার কয়েন গুনতে দিনের অর্ধেক সময় ফুরিয়ে গিয়েছিল।

এমতাবস্থায়, গুণতে গুণতে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েন শোরুম কর্মীরাও। যদিও, ২ লক্ষ ৮৫ হাজার টাকা গুণে নেন তাঁরা। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, ভেঙ্কটেশের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেটির নাম হল “VILAN MAMA GAMING”। ওই চ্যানেলেই একটি ভ্লগ আকারে এই স্পোর্টস বাইক কেনার বিষয়টি উপস্থাপিত করেছেন তিনি। যেটি দেখে তাঁর স্বপ্নপূরণের জন্য সকলেই তাঁকে শুভকামনা জানিয়েছেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর