ওলটপালট টিআরপি লিস্ট! নাগিনের গল্প শুরুতেই হিট, ‘জগদ্ধাত্রী’র ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ‘পঞ্চমী’

বাংলাহান্ট ডেস্ক: বছর শেষে উত্তাপ ছড়াচ্ছে বাংলা সিরিয়ালের (Serial) টিআরপি তালিকা (Trp List)। সেরা দুই চ‍্যানেলের একাধিক মেগার মধ‍্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। বিনা যুদ্ধে কেউ কাউকে সূচাগ্রও জায়গা ছাড়তে রাজি নয়। আজ যে তালিকার শীর্ষে কাল হয়তো সে এক ধাক্কায় নেমে যাবে কয়েক ধাপ। বছরের শেষ মুহূর্ত যত এগিয়ে আসছে ততই জমে উঠছে লড়াই।

বাংলা সেরার শিরোপা অবশ‍্য এখনো নিজের জিম্মায় রেখেছে ‘জগদ্ধাত্রী’। মাত্র কয়েক মাস হল জি বাংলায় পথচলা শুরু করেছে সিরিয়ালটি। আর প্রথম থেকেই ভাল নম্বর পেয়ে আসছে এই মেগা। জগদ্ধাত্রী আর জ‍্যাস স‍্যান‍্যালের রূপ পরিবর্তনের মধ‍্যেই বুঁদ হয়ে রয়েছে দর্শক। এ সপ্তাহে সিরিয়ালের সংগ্রহে ৮.৬।

   

Jagaddhatri
দ্বিতীয় স্থানেই রয়েছে সবথেকে বড় চমক। স্টার জলসায় সদ‍্য শুরু হওয়া সিরিয়াল ‘পঞ্চমী’ প্রথম সপ্তাহেই উঠে এসেছে দু নম্বরে। ইচ্ছাধারী নাগিনীর অতিলৌকিক গল্প হিন্দি সিরিয়ালে প্রায়ই দেখা গেলেও বাংলায় সম্ভবত এই প্রথম। দর্শকরাও নতুন জিনিস দেখতে প্রথম প্রথম বেশ পছন্দই করেন।

বৌমা একঘরের ব‍্যর্থতার পর এই সিরিয়ালের মাধ‍্যমেই কামব‍্যাক করেছেন সুস্মিতা দে। প্রথম সপ্তাহেই ৮.৪ পয়েন্ট পেয়ে কামাল করে দিয়েছে পঞ্চমী। তৃতীয় স্থানে স্টারের আরেক জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। দুই মেয়ের মাধ‍্যমে সূর্য দীপার পুনর্মিলনের অপেক্ষায় রয়েছেন দর্শকরা। এ সপ্তাহেও ৮.০ টিআরপি উঠেছে মেগার।

Serial trp
চার এবং পাঁচ নম্বর স্থান নিজেদের দখলে রেখেছে জি বাংলা। চতুর্থ স্থানে গৌরী এলো এবং পঞ্চম স্থানে একসঙ্গে জায়গা করে নিয়েছে নিম ফুলের মধু আর খেলনা বাড়ি। দুই সিরিয়ালেরই টিআরপি ৭.৭। ষষ্ঠ স্থানে একসঙ্গে রয়েছে গাঁটছড়া এবং ধুলোকণা। ৭.১ টিআরপি দিয়ে শেষ হয়েছে লালন ফুলঝুরির গল্প। মিঠাই এর টিআরপি অবশ‍্য অনেকটাই কম গিয়েছে। ৬.৪ পয়েন্ট নিয়ে নবম স্থানে জায়গা পেয়েছে জি এর এই মেগা।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
জগদ্ধাত্রী- ৮.৬ (প্রথম)
পঞ্চমী- ৮.৪ (দ্বিতীয়)
অনুরাগের ছোঁয়া- ৮.০ (তৃতীয়)
গৌরী এলো-  ৭.৮ (চতুর্থ)
নিম ফুলের মধু, খেলনা বাড়ি- ৭.৭ (পঞ্চম)
গাঁটছড়া, ধুলোকণা- ৭.১ (ষষ্ঠ)
আলতা ফড়িং- ৭.০ (সপ্তম)
এক্কা দোক্কা- ৬.৫ (অষ্টম)
মিঠাই- ৬.৪ (নবম)
সাহেবের চিঠি- ৬.৩ (দশম)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর