ফের বোমা বিস্ফোরণ ভগবানপুরে, বন্ধ বাড়ি থেকে বিকট আওয়াজ আসতেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

বাংলাহান্ট ডেস্ক : আবার বোমা বিস্ফোরণের কারণে খবরের শিরোনামে উঠে এল পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর অঞ্চল। রবিবাসরীয় সকালে বিস্ফোরণের আওয়াজে নড়ে উঠলো ভগবানপুর থানা এলাকায় গোটা একটি বাড়ি। যদিও এর ফলে কারোর কোনো ক্ষতি হয়নি, তবে এলাকার বাসিন্দাদের মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে খবর, ভগবানপুরের দক্ষিণ সিমুলিয়া গ্রামে ভীমেশ্বরী বাজার অঞ্চলে একটি বাড়ি থেকে হঠাৎ করে বিকট আওয়াজ শোনা যায়। প্রত্যক্ষদর্শীদের মতে, বাড়ির সামনের উঠোনে কয়েকটি বালতিতে গাঁজা ও বোমা রাখা থাকায় এই বিস্ফোরণ ঘটে। তবে বাড়িতে কেউ না থাকায় হতাহতের কোন খবর নেই। বাড়িটিতে তালা লাগানো ছিল। অঞ্চলের বাসিন্দারাই এই ঘটনার পর থানায় খবর দেন এবং এরপর পুলিশ খানা তল্লাশি শুরু করে। তবে, কীভাবে বা কারা এতগুলো বোমা আর গাঁজা ওই বাড়ির সামনে রাখলো সেই নিয়েই সন্দেহ দানা বাঁধছে।

   

অঞ্চলের বাসিন্দারা জানান যে, বাড়ির মালিক গোকুল চন্দ্র মুড়া তাঁর দলের সম্মেলনের জন্য বেশ কয়েকদিন যাবৎ বাড়ি নেই। তিনি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও এসইউসিআই দলের সদস্য। তবে কে বা কারা তাঁর বাড়ির সামনে এতগুলো বোমা আর গাঁজা রেখে দিয়ে গেলো? কেউ কী তাঁকে ফাঁসাতে চায়? নাকি তিনি নিজেই এই ধরনের অসামাজিক কাজের সাথে যুক্ত? এই রকম নানান প্রশ্ন উঠে আসছে।Bomb blast bhagwanpur

স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি পুলিশকে পুরো বিষয়টি ভালো করে পরীক্ষা নিরীক্ষা করে দেখতে নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যে ভগবানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক নাড়ু গোপাল বিশ্বাসের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে এবং পুরো এলাকা ঘিরে রেখেছে। ভগবানপুর থানার ওসি নাড়ু গোপাল বিশ্বাস বলেন, “এমন ঘটনার খবর পেয়ে আমরা এসেছি এখানে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর