সিকিমে দুর্ঘটনায় প্রাণ গেল বাঁকুড়ার জওয়ানের, শেষ দেখার অপেক্ষায় গ্রামবাসী

বাংলাহান্ট ডেস্ক : সিকিমে একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাঁকুড়ার সেনা জওয়ান গোপীনাথ মাকুরের। এই ঘটনা সামনে আসার পর শোকস্তব্ধ হয়ে যায় বিষ্ণুপুর ব্লকের ভালুকা গ্রামের মাকুর পরিবার। শোকের ছায়া নেমে আসে গোটা গ্রাম জুড়ে। মাত্র ৩৯ বছর বয়সে ঘরের ছেলেকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছে গোটা পরিবার।

গোপীনাথের দেহ কখন গ্রামে এসে পৌঁছবে তার জন্য শনিবার সারাদিন অপেক্ষা করেছেন গ্রামের মানুষ। তাঁকে শেষবারের মতো দেখতে চায় গ্রামের সবাই। জানা গিয়েছে, গোপীনাথের ছোটবেলা কেটেছে বাঁকুড়ার প্রত্যন্ত এলাকায়। নিম্নবিত্ত পরিবারের ছেলে গোপীনাথ সেনাবাহিনীতে যোগ দেন ২০০১ সালে।

   

পরিবার জানিয়েছে, গোপীনাথ বছর খানেক আগে স্বেচ্ছায় অবসর নেওয়ার ইচ্ছা পোষণ করেছিলেন। কিন্তু করোনা মহামারীর জন্য সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। স্ত্রী ও এক ছেলে রয়েছে গোপীনাথের। ছেলের পড়াশোনার জন্য গোপীনাথ বাড়ি তৈরি করেছিলেন বাঁকুড়া শহর অঞ্চলে। তাঁর ইচ্ছে ছিল মার্চ মাসে ছুটিতে এসে নতুন বাড়িতে প্রবেশ করবেন। কিন্তু তাঁর সেই ইচ্ছে অপূর্নই রয়ে গেল।indian army asa

সূত্রের খবর, উত্তর সিকিমের লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে জেমা নামক এলাকায় তিনটি গাড়ির কনভয় নিয়ে সেনার একটি গাড়ি থাঙ্গুর দিকে এগোচ্ছিল। সেই সময় একটি পাহাড়ি বাঁকে দুর্ঘটনায় ১৬ জন সেনার মৃত্যু হয়। এদের মধ্যেই একজন গোপীনাথ। এই দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন। শুক্রবার সন্ধ্যায় গোপীনাথের স্ত্রী মল্লিকা মাকুরকে সেনাবাহিনীর তরফে মৃত্যু সংবাদ দেওয়া হয়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর