PSG-তে ফিরলেন মেসি! লাথি মেরে বিশ্বজয়ী তারকাকে স্বাগত জানালেন নেইমার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্বকাপ (Qatar World Cup 2022) জয়ের পর বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। নিজের ক্লাব পিএসজিতে (PSG) যোগ দিতে বাকিদের তুলনায় বেশ কিছুটা দেরি করেছেন বিশ্বজয়ী আর্জেন্টাইন (Argentina) অধিনায়ক। অবশেষে আজ অর্থাৎ জানুয়ারি মাসের ৪ তারিখ নিজের প্যারিসের ক্লাবে যোগদান করলেন মেসি। বিশ্বকাপের আগে মনে করা হচ্ছিল মেসি এই মরশুমে পিএসজির হয়ে খেলে তারপর হয় বার্সেলোনায় ফিরবেন নয়তো ডেভিড বেকহ্যামের (David Beckham) এমএলএস (MLS) ক্লাব ইন্টার মায়ামিতে (Inter Miami) যোগ দেবেন। কিন্তু শেষ পাওয়া খবর অনুযায়ী মেসি এই মরশুম শেষ হওয়ার পর আরও এক মরশুম থাকতে চান প্যারিসের ক্লাবটিতে।

আজ মেসি যখন ট্রেনিং গ্রাউন্ডে আসেন তখন তাকে সাদরে অভ্যর্থনা জানান তার ক্লাব সতীর্থরা। গার্ড অফ অনার দিয়ে তাকে বরণ করে নেওয়া হয়। সেই সময় সকলেরই একটি বিষয়ে চোখে পড়েছে। গার্ড অফ অনারের লাইনের একদম প্রথমেই দাঁড়িয়েছিলেন নেইমার। মেসি যখন সকলের মধ্যে দিয়ে হেঁটে আসছেন তখন তাকে হালকা লাথি মেরে স্বাগত জানান তিনি।

   

আচমকা দেখলে ব্যাপারটা কিছুটা অদ্ভুত লাগলেও যারা মেসি এবং নেইমারের বন্ধুত্ব সম্পর্কে জানেন তাদের কাছে ব্যাপারটা আশ্চর্য কিছুই নয়। ব্রাজিলিয়ান এবং আর্জেন্টাইন মহাতারকা একে অপরকে রীতিমতো পছন্দ করেন। তাই তো ব্রাজিল কোয়ার্টার ফাইনালে ছিটকে গেলেও, ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে কাপ জিততে দেখে উল্লাসে মেতে ওঠেন নেইমার জুনিয়র। একই সঙ্গে কোপা আমেরিকা জিতে বাকি আর্জেন্টিনা দলের সঙ্গে উল্লাস কিছুক্ষণের জন্য স্থগিত রেখে ক্রন্দনরত নেইমারকে সান্তনা জানাতে এগিয়ে আসেন লিওনেল মেসি। মেসি এবং নেইমারের বন্ধুত্ব রীতিমতো উদাহরণ গোটা ফুটবল জগতের কাছে।

Messi neymar

আজ অবশ্য পিএসসির কাছ থেকে উদার অভ্যর্থনা পেয়ে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন মহাতারকা লিওনেল মেসিও। নিজের ক্লাবে ফেরার কিছু মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করে লিও মেসি ক্যাপশনে লিখেছেন, “আমার সতীর্থদের এবং ক্লাবের সমস্ত মানুষকে আমায় এই অভিনব উপায়ে স্বাগত জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ। আমরা ফিরে এসেছি এবং এখন পিএসজির সাথে এই মরশুমের লক্ষ্যগুলি পূরণ করার জন্য উন্মুখ।

মেসি এবং নেইমারের অনুপস্থিতিতে পিএসসি নিজেদের শেষ নিজের ম্যাচটিতে হারের মুখ দেখেছিল। যদিও শেষ পর্যন্ত ঘরোয়া লিগ জিততে যে পিএসজির কোনো অসুবিধা হবে না এ কথা সকলেই জানেন। মেসি, নেইমার, এমবাপ্পেদের সামনে মূল চ্যালেঞ্জ হলো চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬ পর্বে বায়ার্ন মিউনিখ বাঁধা টপকানো।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর