‘অবশেষে ডিভোর্সটা হয়েই গেল’! সোশ্যাল মিডিয়ায় বিষ্ফোরক পোস্ট নচিকেতার

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ার সঙ্গে সঙ্গে তারকাদের পেশাগত এবং ব্যক্তিগত জীবনের অনেকখানিই সহজলভ্য হয়ে উঠেছে আমজনতার কাছে। বিভিন্ন বিষয় নিয়ে আপডেট দেওয়ার জন্য তারকারাও বেছে নেন সামাজিক যোগাযোগ মাধ্যমকেই। তা সে সম্পর্ক ভাঙার (Divorce) ঘোষনাই হোক না কেন। রূপোলি দুনিয়ার অনেক সদস্যই সোশ্যাল মিডিয়া বেছে নিয়েছেন বিচ্ছেদের খবর জানানোর জন্য। সম্প্রতি নচিকেতা চক্রবর্তীও (Nachiketa Chakraborty) নেটমাধ্যমেই জানালেন ডিভোর্সের কথা।

বাংলা সঙ্গীত জগতের খ্যাতনামা ব্যক্তিত্ব নচিকেতা চক্রবর্তী। বাংলা গানকে সমৃদ্ধ করেছেন তিনি এবং এখনো করে চলেছেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। নতুন গান, মিউজিক ভিডিও বা অনুষ্ঠানের ব্যাপারে অনুরাগীদের খোঁজ খবর দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াই ভরসা তাঁর।

   

Nachiketa chakraborty

সেখানেই হঠাৎ তিনি ডিভোর্সের ঘোষনা করায় হতভম্ব নেটনাগরিকরা। একটি ছবি শেয়ার করেছেন নচিকেতা। সেখানে কালো রঙে লেখা ডিভোর্স। তার উপরে কোণাকুণি ভাবে টানা একটি লাল রঙের লাইন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যাঃ! অবশেষে ডিভোর্সটা হয়েই গেল’।

আচমকা এমন পোস্ট দেখে অবাক নচিকেতা ভক্তরা। কমেন্ট বক্সে নেমেছে প্রশ্নের ঢল। বেশিরভাগেরই জিজ্ঞাসা, সত্যিই কি ব্যক্তিগত জীবনে সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন তিনি নাকি আসন্ন নতুন কোনো গানের প্রচার কৌশল এটা? অনেকে নতুন গান আসছে ভেবে আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন। আবার কয়েকজন মন্তব্য করেছেন, ‘বৃদ্ধাশ্রম’ এর ডিভোর্স ভার্সন আসছে। সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন করা হলে অবশ্য কিছুই খোলসা করেননি গায়ক। বরং জানিয়েছেন, বিষয়টা একান্তই ব্যক্তিগত।

প্রসঙ্গত, নচিকেতার স্ত্রী সুমিতা তাঁর কলেজ জীবনের বান্ধবী। পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। মেয়ে ধানসিঁড়িও বাবার মতোই সঙ্গীত জগতে পা রেখেছেন। ইতিমধ্যেই প্লে ব্যাক সিঙ্গার হিসাবে নামও করেছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর