বল ভেবে পকেটে পুড়েছিল বোমা, বিস্ফোরণে ক্ষতবিক্ষত গোপনাঙ্গ! আহত ৩ কিশোর

বাংলাহান্ট ডেস্ক : বল ভেবে বোমা পকেটে ভরেছিল কিশোর। এরপর সেই বোমা ফেটে (Bomb blast) জখম হল তিনজন। গুরুতরভাবে ক্ষতবিক্ষত (Injured) হল একজনের গোপনাঙ্গ। আহতরা প্রত্যেকে চিকিৎসাধীন রায়গঞ্জ মেডিকেল কলেজে (Raiganj Medical College)। ডালখোলা থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। জখম কিশোরদের নাম রবি ঋষি (১২), বিকাশ ঋষি (৮) ও সনু ঋষি (৮)।

জানা গিয়েছে এই তিনজনই একই পরিবারের সদস্য। আহতরা উত্তর দিনাজপুরের করণদিঘি ডালখোলা থানার পাতনুর বেলবাড়ি এলাকার বাসিন্দা। পরিবারের লোকজন জানিয়েছেন, এই তিনজন কিশোর বাড়ির কাছেই বৃহস্পতিবার জ্বালানির কাঠ আনতে গিয়েছিল। তারা ওই এলাকায় একটি মাঠে গোল মত তিনটি বস্তু পড়ে থাকতে দেখে।

   

সূত্রের খবর অনুযায়ী, প্রথম দেখায় তারা মনে করে যে সেটি কোন খেলার বল। এরপর তারা ওই গোল বস্তুগুলিকে তুলে নিজেদের পকেটে রাখে। এরপর তিনজনের মধ্যে একজন গাছে ওঠে ডাল পারতে। বাকি দুইজন অপেক্ষা করছিল গাছের নিচে। এরপর চাপ লাগার ফলে ফেটে যায় বোমা। গাছ থেকে নিচে পড়ে যায় এক কিশোর। গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয় তার গোপনাঙ্গ।

bombing

বিস্ফোরণের তীব্রতায় গাছের নিচে দাঁড়িয়ে থাকা বাকি দুইজনও ব্যাপকভাবে আহত হয়। ভয়ানক শব্দ পেয়ে স্থানীয়রা তড়িঘড়ি ছুটে যায় ঘটনাস্থলে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ডালখোলা থানার পুলিশ। এরপর আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় পরে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ মেডিকেল কলেজে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর