গ্রেফতার কুন্তল ঘোষ! তদন্তে অসহযোগিতার অভিযোগে ২৪ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর ED- র হাতে আটক

বাংলা হান্ট ডেস্ক : শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় অব্যাহত ধরপাকড়। এবার ইডি’র হাতে গ্রেফতার তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ। নিউটাউনের চিনার পার্কের জোড়া ফ্ল্যাটে টানা ২৪ ঘণ্টা তল্লাশির পর গ্রেফতার  করা হয় তাকে। তদন্তে অসহযোগিতার অভিযোগে তৃণমূল যুব নেতাকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)।

স্থানীয় সূত্রে খবর, চিনার পার্কের ওই আবাসনের ৯০৩ নম্বর ফ্ল্যাটে ছিলেন কুন্তল ঘোষ। সেখানেই তাঁকে ২৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ইডি। তাঁর কাছ থেকে একাধিক নথির বিষয়ে জানতে চাওয়া হয়েছে বলে কেন্দ্রীয় সংস্থার সূত্র মারফত জানা যাচ্ছে। এতক্ষণ ধরে সেই সব নথিই খতিয়ে দেখেন  আধিকারিকরা। এর আগে পরপর নিজাম প্যালেসে তলব করে পরপর তিন দফা কুন্তলকে জিজ্ঞাসাবাদ করেছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা।

   

 

kuntalচিনার পার্কের ওই আবাসনের ৯০৩ ও ৯০৯ নম্বর ফ্ল্যাট দুটি যুব তৃণমূলের রাজ্য সম্পাদক কুন্তল ঘোষের। জানা যাচ্ছে, ৯০৯ নম্বর ফ্ল্যাটটিতে রয়েছেন কুন্তলের পরিবারের সদস্যরা। শুক্রবার প্রায় ৮ ঘণ্টা তল্লাশি চালানোর পর সেই ফ্ল্যাট থেকে বেরিয়ে যায় ইডি-র একটি দল।

এর আগে, মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ তাপস মণ্ডল দাবি করেন, প্রায় সাড়ে ১৯ কোটি টাকা নিয়েছেন কুন্তল। শুধুমাত্র টেট পরীক্ষার্থীদের কাছ থেকেই ৫ কোটি টাকা নেওয়া হয় বলে অভিযোগ। এমনকি কোন এজেন্টদের মাধ্যমে কুন্তল টাকা নিতেন, সেই তথ্যও সামনে এনেছেন তাপস মণ্ডল। সম্প্রতি তিনি টাকার অঙ্ক, এজেন্টদের ফোন নম্বর তুলে দিয়েছেন গোয়েন্দাদের হাতে। সেই অভিযোগের ভিত্তিতেই সিবিআই তলব করে কুন্তলকে। এরপরই তাঁর ফ্ল্যাটে হানা দিয়েছে ইডি। এর আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে টাকা নেওয়ার কথা অস্বীকার করতে শোনা গিয়েছে কুন্তলকে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর