মেয়ে চলে গিয়েছে ফাঁকি দিয়ে, ঐন্দ্রিলার মায়ের অপারেশনের সময় পাশে থাকলেন সব্যসাচী

বাংলাহান্ট ডেস্ক: ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর পর কেটে গিয়েছে দু মাস। গভীর শোকের মধ্যেই একটা বড় সিদ্ধান্তও নিতে হয়েছে প্রয়াত অভিনেত্রীর মা শিখা শর্মাকে (Shikha Sharma)। ব্লাডারে ক্যানসার ধরা পড়েছিল তাঁরও। গত ১৩ জানুয়ারি অস্ত্রোপচার করা হয়েছে। দীর্ঘ আট ঘন্টার জটিল অস্ত্রোপচারের পর এখন কেমন আছেন তিনি?

গত ১ লা নভেম্বর আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। ২০ নভেম্বর মৃত্যু হয় তাঁর। মেয়ে অসুস্থ হওয়ার আগেই ক্যানসার ফিরে এসেছিল মা শিখা শর্মার। ঐন্দ্রিলা নিজে দিল্লি গিয়ে দৌড়াদৌড়ি করে চিকিৎসকের সঙ্গে কথা বলেছিলেন। মায়ের অস্ত্রোপচারের সময় পাশেও থাকার কথা ছিল। কিন্তু সময় পেলেন না ঐন্দ্রিলা।

shikha sharma aindrila

মেয়ের বদলে শিখা শর্মা পাশে পেলেন ঐন্দ্রিলার সবথেকে কাছের মানুষ সব্যসাচী চৌধুরীকে (Sabyasachi Chowdhury)। সংবাদ মাধ্যমকে তিনি জানান, গত ১৩ জানুয়ারি দীর্ঘ আট ঘন্টার অস্ত্রোপচার ছিল তাঁর। সব্যসাচী উপস্থিত ছিলেন সেদিন। ইতিমধ্যেই কাজে ফিরেছেন তিনি। শুটিং শুরু হয়ে গিয়েছে তাঁর নতুন সিরিয়ালের। কিন্তু এখনো প্রায় দিনই ঐন্দ্রিলার মায়ের খোঁজখবর নিয়ে যান তিনি।

গত ৩০ জানুয়ারি হওয়ার কথা ছিল অস্ত্রোপচার। কিন্তু সদ্য মেয়েকে হারিয়ে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন শিখা শর্মা। তিনি নিজেই জানিয়েছিলেন, ঐন্দ্রিলার মৃত্যুর পর একেবারেই শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি। ওই অবস্থায় অস্ত্রোপচারের ধকল নেওয়ার মতো ক্ষমতা ছিল না তাঁর। তাই পিছিয়ে ১৩ জানুয়ারি করা হয়।

সফল হয়েছে অস্ত্রোপচার। পোস্ট অপারেটিভ পেইন রয়েছে প্রচণ্ড। আগামী ২৬ জানুয়ারি সেলাই কেটে ক্যাথিটার রিমুভ করা হবে। কেমো চলবে ঠিকই, তবে রেডিয়েশন আর নিতে হবে কিনা তা এখনো জানা সম্ভব নয়। আপাতত ঐন্দ্রিলার দুই পোষ্য বোজো আর তোজোকে নিয়ে কলকাতার ফ্ল্যাটেই রয়েছেন বলে জানান শিখা শর্মা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর