দশ টাকার ৩০টি নোট গুনতে নাকাল হবু বর! রাগে বিয়েই ভেঙে দেন কনে

বাংলাহান্ট ডেস্ক : আমাদের দেশের বিয়েতে এক এক জায়গায় এক এক নিয়ম। কিন্তু মাঝে মধ্যেই বিয়ে (Marriage) চলাকালীন ঘটে যায় নানা রকম ঘটনা। এর জেরেই মুহূর্তেই হয়ে যায় বিয়ে ‘ক্যান্সেল’। সেই রকমই একটি ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttarpradesh) ফারুখাবাদ জেলায়। সেখানে বিয়ে চলাকালীনই বর (Groom) হঠাৎ করে অস্বাভাবিক আচরণ করতে শুরু করে এবং এতেই যে পুরোহিত বিয়ে দিচ্ছিলেন তাঁর সন্দেহ হয়।

এরপর তিনি বেশিক্ষন তাঁর এই সন্দেহের কথা চেপে রাখতে না পেরে কনের বাড়ির লোকদের জানান। তারপরেই কনের (Bride) পরিবারের লোকেরা উঠেপড়ে লেগে যান এটা জানতে যে বরটি সত্যিই ভারসাম্যহীন বা উন্মাদ কীনা। তাই তারা বরটিকে পরীক্ষা করার উদেশ্য নিয়ে তাঁকে ৩০টি ১০ টাকার নোট গুনতে দেন। এরপরই ঘটে যায় আশ্চর্য ঘটনা। দেখা যায় অনেক চেষ্টা চরিত্র করেও বর কিছুতেই পারছে না ওই টাকা গুনতে। ব্যস্, তারপর আর কী! বেঁকে বসেন কনের বাড়ির লোকেরা।

   

এরপর চরম বচসার সৃষ্টি হয় দুই পরিবারের মধ্যে। বরের বাড়ির লোকেরা কনের বাড়ির লোকেদের বোঝানোর চেষ্টা করে, কিন্তু শেষ পর্যন্ত নিজেই বিয়ে ভেঙে দেন কনে। তিনি জানান যে তিনি এই বিয়ে করবেন না। কনের ছোট ভাই মোহিত বলেন যে, তাঁরা বিয়ের আগে বরকে চোখেও দেখেননি। তাঁরা জানতেন না বর কী করে বা কোথায় থাকে। এমনকী তাঁরা বরের বাড়ির লোকজনদেরও ঠিক মতো চিনতেন না।

2419 Indian marriages

জানা গিয়েছে যে, তবে তাঁদের নিজেদের এক আত্মীয়ই এই বিয়ে ঠিক করে ছিলেন। তিনি আরও জানান যে, বরের আচরণ দেখে তাঁদের পুরোহিতের সন্দেহ হওয়ায় তিনি তা মোহিতকে জানান এবং মোহিতই বরকে বলেন ১০ টাকার নোটগুলিকে গোনার কথা। কিন্তু তিনি গুনতে অপারগ হওয়ায় তাঁরা বুঝতে পারেন যে তাঁদের সন্দেহই ঠিক এবং অবিলম্বে তাঁরা বিয়ে ভেঙে দেন।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর