‘বিরিয়ানি ভালো না হলেও রেস্তোরাঁ বদলাবো না’, ভারতের হারের পর মন্তব্য ওয়াশিংটন সুন্দরের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গতকাল রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারতীয় দলকে। কাল ভারতীয় দলের তরফ থেকে বেশ কিছু ভুল ভ্রান্তি দেখা গিয়েছিল ২২ গজে। প্রথমত দল নির্বাচনেই ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন হার্দিক। রাঁচির স্পিন বান্ধব পিচে তিনি দল নামিয়েছিলেন একজন অতিরিক্ত পেসার নিয়ে। পরে তাদের বোলিংয়ের কোটাই শেষ করতে পারেননি।

এরপর টসে জিতে তিনি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন এবং বাস্তবে দেখা যায় যে খেলা যত গড়ার ছিল রাঁচির পিচে ব্যাটিং করা ততই মুশকিল হয়ে পড়ছিল। এই পরিস্থিতির পুরোপুরি সুবিধা নিয়েছিলেন নিউজিল্যান্ডের স্পিনাররা। মিচেল স্যান্টনার পাওয়ার প্লে-তে সূর্যকুমার যাদবের মতো আগ্রাসী ব্যাটারের বিরুদ্ধে মেডেন ওভার দেন।

   

পরে হার্দিক এবং সূর্যকুমার মিলে একটি বড় পার্টনারশিপ করেছিলেন। তারপরে অসাধারণ ব্যাটিং করেছিলেন ওয়াশিংটন সুন্দরও। কিন্তু লাভ হয়নি। গতকাল মূলত ভারতীয় পেসারদের এবং টপ অর্ডারের ব্যাটারদের ব্যর্থতায় ভারতের হাত থেকে ম্যাচ ফসকে গিয়েছে। ওয়াশিংটন সুন্দর ব্যাট হাতে অর্ধশতরান করে এবং বল হাতে ২ উইকেট নিয়েও ভারতকে জেতাতে পারেননি।

w sundar

ভারতের টপ অর্ডারকে অনেকেই দায়ী করছেন এই হারের জন্য। এরপর ম্যাচের সেরা পারফর্মার হিসেবে যখন সাংবাদিক সম্মেলনে এসেছিলেন সূর্য কুমার যাদব তখন ভারতের টপ অর্ডারকে নিয়ে তাকেও প্রশ্ন করা হয়েছিল। তাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি কি মনে করেন যে কোনও পরিবর্তন দরকার। সেই প্রশ্নের আকর্ষণীয় জবাব দিয়েছেন সুন্দর।

ওয়াশিংটন সুন্দর বলেছেন, “ধরুন আপনি কোন নামই রেস্টুরেন্টে গেলেন কিন্তু সেখানকার বিরিয়ানিটা আপনার পছন্দ হলো না তাহলে কি আপনি ওই রেস্তোরায় যাওয়া বন্ধ করে দেবেন? এখানেও ব্যাপারটা একই রকম। এই প্রত্যেক ক্রিকেটার দলের প্রয়োজনে অসাধারণ পারফরমেন্স করেছেন কিন্তু প্রতিদিন সেরা পারফরম্যান্স করা সবসময় সম্ভব হয় না। এই হার আমাদের আরও শক্তিশালী করবে।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর