‘গণতান্ত্রিক রাষ্ট্রে বাস করতে চাই’, বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন উরফি

বাংলাহান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় উরফি জাভেদ (Urfi Javed) । সর্বদাই সোশ্যাল মিডিয়ায় নানান রকম ছবি পোস্ট করে বিতর্কে জড়ান তিনি। সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ছবি পোস্ট করে নিজের সাহসিকতার পরিচয় একাধিকবার দিয়েছেন এই তারকা। তাঁকে কেন্দ্র করে উত্তেজনা কম নেই নেট নাগরিকদের মধ্যে। যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই এই তারকার দিকে ধেয়ে আসে কটাক্ষের তীর। তবুও চর্চার কেন্দ্রবিন্দুতেই থাকতে ভালোবাসেন এই অভিনেত্রী।

বিটাউনের ভাইরাল কুইন উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাকটিভ। পোশাক বিতর্ক নিয়ে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই তারকা। তাঁর ফ্যানফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। তাইতো যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই মাত্র কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

   

Urfi Javed

তবে এবার দেশ নিয়ে কথা বললেন উরফি। বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুললেন নাম বদলের রাজনীতির। সোশ্যাল মিডিয়ায় বিটাউনের অভিনেত্রী লিখলেন,’নাম বদলে কি লাভ? গণতান্ত্রিক দেশে থাকতে চাই আমি। কোনওরকম জাতিভেদ পছন্দ নয়’।

তবে এখানেই থেমে যাননি অভিনেত্রী। তিনি আরও লিখেছেন,’আমি মুসলিম বলে হিন্দুরা আমাকে ঘর ভাড়া দিতে চাইছে না। আবার অন্যদিকে আমার পোশাকের কারণে আমাকে ঘর ভাড়া দিতে চাইছেন না মুসলিমরা’। জানা যাচ্ছে, মুম্বাইতে সম্প্রতি বাড়ি ভাড়া খুঁজতে গিয়ে বিপাকে পড়েছিলেন অভিনেত্রী। আর তারপরেই রেগে আগুন তিনি। সোশ্যাল মিডিয়ায় উগরে দিলেন ক্ষোভ।

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই রাজনৈতিক মহলে কান পাতলেই শোনা যাচ্ছিল, এবার লখনউয়ের নাম বদলে করা হবে লক্ষণনগরী। বুধবার সেই জল্পনা আরও একধাপ এগিয়ে দিয়েছেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক। তারপর থেকেই শুরু হয়েছে নানান জল্পনা। এবার এ বিষয় নিয়ে মুখ খুললেন বিটাউন অভিনেত্রী উরফি জাভেদ।

Avatar
additiya

সম্পর্কিত খবর