লাইমলাইট পেতে বেডরুমের কথা হাটের মাঝে! আদিলের পাশে দাঁড়িয়ে রাখিকে ধুয়ে দিলেন শার্লিন

বাংলাহান্ট ডেস্ক: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এবং আদিল খান দুরানির (Adil Khan Durani) নিত্য বিবাদের জেরে কান পাতা দায় বিটাউনে। ব্যক্তিগত জীবন হাটের মাঝে নিয়ে এসেছেন অভিনেত্রী। দাম্পত্য জীবন ধ্বংস হতে বসেছে তাঁর। পরকীয়া, গার্হস্থ্য হিংসা সহ একাধিক অভিযোগ তুলে স্বামীকে গ্রেফতার করিয়েছেন রাখি। তাঁর অভিযোগের তালিকা দিনকে দিন বেড়েই চলেছে। এবার বিষয়টায় নাক গলালেন বলিউডের আরেক ড্রামা কুইন, শার্লিন চোপড়া (Sherlyn Chopra)।

ইন্ডাস্ট্রির যেকোনো বিতর্কিত তথা ট্রেন্ডিং বিষয়ে মতামত দেওয়া উচিত বলে মনে করেন শার্লিন। তবে তাঁর মন্তব্যে বিতর্ক আরো বাড়ে বই কমে না। এবারেও রাখির বিরুদ্ধেই মুখ খুলেছেন তিনি। আদিলের পাশে দাঁড়িয়ে বরং অভিনেত্রীর দিকেই একের পর এক কটাক্ষের তীর ছুঁড়েছেন।

   

sherlyn

ভাইরাল ভিডিওতে শার্লিনকে বলতে শোনা যায়, থানায় আদিলের সঙ্গে যেটুকু সময় তিনি কাটিয়েছেন তাতে এটুকু বুঝতে পেরেছেন যে তিনি যথেষ্ট ঠাণ্ডা মাথার একজন মানুষ। বিশেষ জটিলতা নেই তাঁর মধ্যে। এমন একজন এইসব ঝামেলার মধ্যে কীভাবে ফেঁসে গেল তা তিনি জানেন না। সেকথা তিনি আদিলকে জিজ্ঞাসা করেছেন বলেও জানান শার্লিন।

তাঁর মতে, লাইমলাইটে আসার জন্য ব্যক্তিগত জীবনের ঝামেলা প্রকাশ্যে না আনলেও পারতেন রাখি আদিল। তিনি বলেন, রাখির স্বামীকে তিনি ভাই বলে মেনেছেন। ভাইয়ের ব্যাপারে এমন কথা শুনতে ভাল লাগে না। শার্লিনের বক্তব্য, যদি আদিল সত্যিই এমন কিছু করে থাকেন তাহলে তিনি যেন সত্যিটা তাড়াতাড়ি স্বীকার করে নেন। আর যদি তিনি দোষী না হন, তাহলে এই ভুল বোঝাবুঝি কার জন্য হয়েছে সেটাও যেন তিনি স্পষ্ট করে বলেন, আর্জি শার্লিনের।

এদিন রাখি আরো এক নতুন অভিযোগ আনেন আদিলের বিরুদ্ধে। আদিল নাকি জোরজবরদস্তি তাঁর নগ্ন ভিডিও বানিয়ে টাকার জন্য সেসব বেচে দিয়েছেন। এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে রাখি দাবি করেছেন, আদিল তাঁর কিছু নগ্ন ভিডিও শুট করেছিলেন। আর টাকার লোভে সেগুলো বিক্রি করে দিয়েছেন। এ বিষয়ে সাইবার ক্রাইমে অভিযোগও দায়ের করেছেন রাখি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর