‘আমার ১০০ কোটির সম্পত্তি, ১০০ গাড়ি? প্রমাণ দিতে পারলে চরম সিদ্ধান্ত নেব!’ হুঙ্কার কুন্তলের

বাংলা হান্ট ডেস্কঃ নিয়োগ দুর্নীতি (Recruitment Scam) ইস্যুতে ধুন্ধুমার দশা রাজ্যে। বর্তমানে কেলেঙ্কারির অভিযোগে জেলবন্দি হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। তার বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগে সরব এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। চলতি মাসের শুরুতেই ইডি দাবি করেছিল, নামে-বেনামে কমপক্ষে ১০০টি বিলাসবহুল গাড়ির মালিক কুন্তল। এদিন সেই প্রসঙ্গেই মুখ খুললেন যুবনেতা।

শুক্রবার অভিযুক্ত কুন্তল ঘোষকে নগর দায়রা আদালতে হাজির করানো হয়। এদিন আদালতে প্রবেশের পথে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে যান কুন্তল। সেখানেই ইডির দাবি প্রসঙ্গে মন্তব্য করে কুন্তল হুঙ্কার করে বলেন, ‘‘আমার সামাজিক ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে। বলছেন ১০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে, ১০০টি গাড়ি রয়েছে। প্রমাণ করতে পারলে চরম সিদ্ধান্ত নেব।’’

   

প্রসঙ্গত, কুন্তল গ্রেফতারির পর থেকেই একাধিকবার তার মুখে উঠে এসেছে চিটফান্ড কাণ্ডের অন্যতম অভিযুক্ত গোপাল দলপতির কথা। বারংবার তার অভিযোগের তীর থাকে গোপালের দিকে। এদিনও তার ব্যতিক্রম হল না। কাকে টাকা দিয়েছেন? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে আজও প্রকাশ্যে কুন্তল সেই গোপাল দলপতির নামটাই নেন।

ইডি সূত্রে খবর, ইতিমধ্যেই গোপালের সাথে কুন্তলের লেনদেনদের বিষয়ে বহু তথ্য সামনে এসেছে। তাদের দাবি এক সংস্থার মাধ্যমে যুবনেতা কুন্তলের সঙ্গে গোপালের লেনদেন হয়েছিল। অন্যদিকে, দুর্নীতিতে ধৃত মানিক ঘনিষ্ট তাপসও ইডির কাছে দাবি করেন, ২০১৭ সালে বিভিন্ন সময়ে গোপাল প্রাথমিকে চাকরিপ্রার্থীদের দেওয়া প্রায় ৯৪ লক্ষ টাকা কুন্তলকে দিয়েছেন।

kuntal ghosh

তবে গোপাল প্রথম দিকে লেনদেনের বিষয়টি না মানলেও পরে ইডির জেরায় কুন্তলের কাছ থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করে নেন। ইতিমধ্যেই গোপালকে জিজ্ঞেস করে একাধিক তথ্য গোয়েন্দাদের হাতে এসেছে। তার কাছ থেকে সংগ্রহ কড়া হয়েছে বেশ কিছু নথিপত্রও।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর