‘মোদী জি যুগ যুগ জিও’, তিন তালাক রদ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ রাখির

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে বিতর্ক নিয়ে লাগাতার চর্চায় রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এমনিতেই বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। চলতা ফিরতা ড্রামা কুইন তিনি। কথাবার্তায় অতি নাটকীয়তার পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনেও বিতর্কের নানা রঙ। প্রেম জীবন কোনোদিনই সুখের হয়নি রাখির। ভালবেসে বারবার ঠকেছেন তিনি। আদিল খান দুরানির সঙ্গে নিকাহর ভবিষ্যৎ নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা।

গত বছরেই লুকিয়ে নিকাহ করেছিলেন আদিল রাখি। এর জন্য নিজের ধর্ম বদলে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন অভিনেত্রী। চলতি বছরের গোড়ার দিকেই প্রকাশ্যে আসে এই বিয়ের খবর। তারপর থেকেই নানান কারণে চর্চায় থেকেছে রাখি এবং তার নিকাহ। মায়ের মৃত্যুর আগেই অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন, তাঁর দাম্পত্য জীবনে অশান্তির কালো মেঘ ঘনিয়ে আসছে।

   

rakhi sawant love jihad

রাখির মায়ের মৃত্যুর পরেই ঝড়ের রূপ নেয় বিবাদ, অশান্তি। আদিলের বিরুদ্ধে পরকীয়া, শারীরিক ও মানসিক অত্যাচার, আর্থিক প্রতারণার অভিযোগ এনে তাঁকে গ্রেফতার করান রাখি। এরপরেও তাঁর অভিযোগ বন্ধ হয়নি। রাখি দাবি করেছিলেন, জেল থেকে ছাড়া পেলেই বান্ধবী তনুকে বিয়ে করার পরিকল্পনা করছেন আদিল। কিন্তু তিনি এত তাড়াতাড়ি নিজের স্বামীকে তালাক দিতে রাজি নন।

সম্প্রতি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন রাখি। সেখানেই তিনি বলেন, আদিল যতই বলুক না কেন, তিনি মুসলিম বলে চারটে বিয়ে করবেন। ইসলামেও এত বিয়ে করতে দেবে না। এরপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে রাখি বলেন, ‘আমি মোদীজিকে কুর্নিশ জানাই, ওঁকে প্রণাম জানাই যে উনি তিন তালাক প্রথা রদ করে দিয়েছেন। মোদীজি যুগ যুগ জিও। আমি এবং সমস্ত মহিলারা, মুসলিম মহিলারা আপনার চরণে প্রণাম জানাই’।

বেশ কিছুদিন আগে গ্রেফতার হয়েছেন আদিল। আপাতত তিনি বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। তবে পুলিসের তরফে জানানো হয়েছে, তাঁরা আদালতের কাছে অনুরোধ জানাবেন যাতে তাঁকে পুলিসি হেফাজতে নেওয়া যায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর