বিনোদনেও ‘দিদি’র দাপট, মিঠুনকে গোহারা হারালেন রচনা

বাংলাহান্ট ডেস্ক: বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) তালিকা প্রকাশ্যে আসার দিন। বিভিন্ন চ্যানেলের একগুচ্ছ সিরিয়ালের মধ্যে দর্শকদের বিচারে কারা রইল এগিয়ে তা জানার জন্য অপেক্ষায় থাকেন অভিনেতা অভিনেত্রীরাও। এ তাদেরও এক প্রকার ভাগ্যপরীক্ষা। টিআরপি বাড়লে বা বাংলা সেরা হলে সিরিয়ালের সেটে শুরু হয় উদযাপন।

তবে শুধু সিরিয়ালই নয়, বিভিন্ন চ্যানেলের নন ফিকশন শো (Non Fiction Show) গুলিরও টিআরপি প্রকাশ্যে আসে এদিন। একাধিক চ্যানেলে একাধিক নন ফিকশন শো হলেও মূলত জি বাংলা এবং স্টার জলসার মধ্যেই চলে টক্কর। দুটি চ্যানেলেই সবসময় চলতে থাকে কোনো না কোনো শো। টিআরপির দিক দিয়ে কে এগিয়ে থাকবে সেদিকেই প্রতি সপ্তাহে নজর থাকে দর্শকদের।

mithun dance bangla dance

সপ্তাহ দুয়েক আগে জি বাংলায় শুরু হয়েছে ডান্স বাংলা ডান্স। প্রথম সপ্তাহে শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ার থাকায় অন্য সব নন ফিকশন শোয়ের থেকে টিআরপি বেশি ছিল ডিবিডির। মিঠুন চক্রবর্তীর ‘মহাগুরু’ হিসাবে কামব্যাক বিপুল পরিমাণে দর্শক ফিরিয়েছে ডান্স বাংলা ডান্সে। এবারের সিজনটা ঢেলে সাজিয়েছে নির্মাতারা। এই প্রথম কোনো বাংলা রিয়েলিটি শোতে বিচারকের আসনে রয়েছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। শুভশ্রী, শ্রাবন্তী, মৌনি, অঙ্কুশ, মিঠুনের যুগলবন্দি কেমন ফল করল এবারে?

এ সপ্তাহে কিন্তু দৃশ্যটা একেবারেই অন্য রকম। দ্বিতীয় সপ্তাহ পড়তেই আসল খেল দেখিয়ে দিলেন টেলিপাড়ার ‘দিদি’ রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি একাই বছরের পর বছর ধরে চালিয়ে আসছেন ‘দিদি নাম্বার ওয়ান’। এতগুলো সিজন পরেও শোয়ের জনপ্রিয়তা প্রথম সিজনের মতোই রয়েছে। আর এবার মহাগুরুর ক্রেজকেও ছাপিয়ে গেল রচনার দাপট।

Didi number one

এ সপ্তাহের টিআরপি তালিকায় নন ফিকশনে টপার দিদি নাম্বার ওয়ান সানডে ধামাকা। ৫.২ নম্বর নিয়ে সেরার সেরা রচনা ‘দিদি’। তার ঠিক পরেই দু নম্বরে জায়গা পেয়েছে ডান্স বাংলা ডান্স। প্রাপ্ত নম্বর ৪.৭। তুলনায় অনেকটাই পিছিয়ে স্টার জলসার সুপার সিঙ্গার সিজন ৪। মাত্র ২.৩ নম্বর পেয়েছে এই শো। আরো করুণ অবস্থা ঘরে ঘরে জি বাংলার। মাত্র ০.৯ টিআরপি উঠেছে এই শোয়ের। সুতরাং এটা স্পষ্ট যে সেলিব্রিটি পর্ব হোক বা না হোক দিদি নাম্বার ওয়ান সুপারহিট।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর