যেমন মামা তেমন ভাগ্নে, আমিরের পর এবার সংসার ভাঙছে ইমরান খানের!

বাংলাহান্ট ডেস্ক : দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। ২০১১ সালে প্রেম পায় পরিণতি। বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খান (Imran Khan) এবং অবন্তিকা মাল্লিক (Avantika Malik)। ঘর আলো করে আসে ফুটফুটে একটি কন্যা সন্তান। এরপর সবকিছুই চলছিল ঠিকঠাক। কিছু বছর যেতে না যেতেই হঠাৎ ছড়ায় বিবাহ বিচ্ছেদের গুঞ্জন।

বলিউড জগতে একসময় রাজত্ব করেছেন তিনি। তাঁর আরও একটি পরিচয় হলো বলি সুপারস্টার আমির খানের ভাগ্নে। সোশ্যাল মিডিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে এই বলে অভিনেতার সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন। যদিও জল্পনা যতই থাক। প্রকাশ্যে কখনোই সেভাবে মুখ খুলতে দেখা যায়নি এই তারকা জুটিকে।

   

Imran Khan-Avantika Malik

তবে সম্প্রতি অবন্তিকার সোশ্যাল মিডিয়া পোস্ট নানান প্রশ্ন তুলে দিয়েছে নেটিজেনদের মনে। অনেকেরই ধারণা, এবং হয়তো পাকাপাকিভাবে বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন ইমরান-অবন্তিকা। ঠিক কি ঘটেছে?

Imran Khan-Avantika Malik

সামাজিক মাধ্যমে মাইলি সাইরাসের একটি গানের ভিডিও পোস্ট করেছেন অবন্তিকা। ক্যাপশনে লেখা, ‘বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে তিনি একেবারে ঠিক কাজ করেছেন’। তাঁর এই পোস্ট নানান প্রশ্ন তুলে দিয়েছে অনুরাগীদের মনে। কমেন্ট বক্সে কেউ লিখলেন, ‘তবে কি এবার শেষের পথে সম্পর্ক?’ কেউ আবার লিখলেন, ‘সারাটা জীবন তিক্ততার সঙ্গে কাটানো থেকে আলাদা হয়ে যাওয়াটাই শ্রেয়’।

Imran Khan-Avantika Malik

২০১৯ সালে মাথাচাড়া দিয়ে উঠেছিল বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। তারপর থেকেই আলাদা থাকছেন ইমরান-অবন্তিকা। সম্প্রতি লেখা ওয়াশিংটনের সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন ইমরান। অন্যদিকে বন্ধু সাহেব সিং লাম্বার সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়েছেন অবন্তিকা নিজেই। এই বিষয় নিয়েও কম জলঘোলা হয়নি সোশ্যাল মিডিয়ায়। যদিও সম্পর্ক ভাঙ্গন নিয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন দুই তারকা।

ad2
Avatar
additiya

সম্পর্কিত খবর