আজকের রাশিফল ৩০ মার্চ বৃহস্পতিবার, এই রাশির ভাগ্য খুলবে আজ

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: যাঁরা শেয়ার বাজারে তাঁদের অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, সতর্ক থাকুন। আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আজ আপনি এমন কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যার ফলে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। আপনার আজ ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ হতে পারে। কেনাকাটা করতে গিয়ে আপনি আজ নিজের জন্য একটি পোশাক কিনতে পারেন।

বৃষ রাশি: শরীর সুস্থ রাখতে আজ থেকেই নিয়মিত ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আজ আপনি কোনো অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। পাশাপাশি, এই সঙ্কট থেকে মুক্তি পেতে আপনি আপনার বাবা অথবা কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু পরামর্শ নিতে পারেন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে যেতে পারেন। বন্ধুদের সাথে ভালো সময় অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্ত কাটবে।

মিথুন রাশি: অপ্রয়োজনীয় জিনিসগুলিতে আপনি আজ অনেকটা অর্থব্যয় করে ফেলতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো অপ্রত্যাশিত উপহার বা উপঢৌকন পেতে পারেন। আজ কর্মক্ষেত্রে একটি চমৎকার দিন কাটবে। ভবিষ্যতের কথা ভেবে সঞ্চয় করার লক্ষ্যে আপনি আজ আপনার বাবা-মা এবং স্ত্রীর সাথে কোনো আলোচনা করতে পারেন।

কর্কট রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অর্থ নিয়ে আজ আপনাকে চিন্তা করতে হবে না। পাশাপাশি, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কোনো কারণবশত আপনি কাজে লাগাতে পারবেন না। অর্ধাঙ্গিনীর সাথে প্রথমে মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

সিংহ রাশি: সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। নাহলে আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিতে আঘাত করতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। আপনি আজ কোনো সামাজিক কর্মকান্ডের সাথে যুক্ত থাকতে পারেন। কোনো আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে আজ ভালো দিন। অর্ধাঙ্গিনীর স্বাস্থ্যের প্রতি আজ মনোযোগ দিন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, আজ আপনি বিভিন্ন অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ উপার্জন করতে পারবেন। আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো। আজ কোনো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। পাশাপাশি, সহকর্মীদের কাছ থেকে কোনো কাজে সাহায্যও পাবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

তুলা রাশি: শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। জমি বা বাড়ি সংক্রান্ত সমস্যাগুলির উপরে আজ আপনার নজর দেওয়ার প্রয়োজন। প্রেমিকার সাথে আজ সংযত আচরণ করুন। ব্যবসায়িক মিটিংয়ে মাথা ঠান্ডা রেখে নিজের মতামত সবাইকে জানান। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আপনি আজ কিছু খারাপ খবর পেতে পারেন।

বৃশ্চিক রাশি: আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সংক্রান্ত বিষয়ে আপনি আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। পাশাপাশি, সেগুলিকে মেনে চলে আপনি আর্থিকভাবে লাভবানও হবেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। অবসর সময়ে আজকে আপনি কোনো সিনেমা দেখতে পারেন। তবে, সেটি আপনার পছন্দ হবে না। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: ভবিষ্যতের কথা ভেবে আজ থেকেই অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগ দিন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ অফিসে অত্যধিক সময় যাবৎ থাকতে পারেন। যার ফলে পরিবারের সদস্যদের সাথে আপনি সময় কাটাতে পারবেন না। কোনো অপরিচিত ব্যক্তির কারণে আজ ভালোবাসার মানুষটির সাথে আপনার মনোমালিন্য হতে পারে।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যপূরণের প্রতি অবিচল থাকুন। বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন। সবার সাথে আজ ভালোভাবে কথা বলুন। যাঁরা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। অফিসে সতর্কতার সাথে কাজ করুন। আপনি আজ কিছু গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করতে পারেন।

কুম্ভ রাশি: বন্ধুদের কাছ থেকে আজ আর্থিকভাবে লাভবান হতে পারবেন। মন এবং শরীরকে সুস্থ রাখতে আজ থেকেই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আজকে করা কোনো ভ্রমণের পরিকল্পনা পরিবারের কোনো সদস্যের অসুস্থতার কারণে স্থগিত হয়ে যেতে পারে। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে দুর্দান্ত। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ মত আজ অর্থ বিনিয়োগ করলে লাভবান হবেন। মনে রাখবেন, আজ আপনার সব সমস্যার জন্য সেরা সমাধান হল হাসি। তাই, আপনার মন ভালো রাখুন। নিজের প্রতি আত্মবিশ্বাস আজ হারিয়ে ফেলবেন না। আপনার চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর