দুর্দান্ত খবর! রাজ্য সরকার অধীনস্থ সংস্থায় ১৪৭টি শূন্যপদে চাকরি, জানুন বিস্তারিত

বাংলা হান্ট ডেস্কঃ চাকরি প্রার্থীদের জন্য বড় সুখবর। পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের অধীনস্থ সংস্থায় রয়েছে চাকরির (Govt Job) সুযোগ। জানিয়ে রাখি, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডে (West Bengal Medical Services Corporation Limited) চাকরির দুর্দান্ত সুযোগ রয়েছে। একাধিক পদে কর্মী নিয়োগ করতে চলেছে এই সরকারি সংস্থা।

সব পদ মিলিয়ে মোট ১৪৭টি শূন্যপদে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে। রাজ্য সরকার অধীনস্থ এই সংস্থায় চাকরি প্রাপ্ত প্রার্থীদের রাজ্যের বিভিন্ন জেলায় কর্মস্থল হবে বলে জানানো হয়েছে। মূলত চুক্তির ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগ হবে।

   

কোন কোন পদে চাকরির সুযোগ? ইলেকট্রিক্যাল এবং সিভিল বিভাগে স্টেট ইনফ্রাস্ট্রাকচার কনসাল্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, আইটি কনসাল্ট্যান্ট, প্রোগ্রাম ম্যানেজার, ডেটা এন্ট্রি অপারেটর ফিন্যান্স কনসাল্ট্যান্ট, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ছাড়াও আরও কয়েকটি বিভাগে কর্মী নিয়োগ করা হবে।

সংস্থা তরফে জারি করা বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার তারিখ আগামী ১৬ মে। প্রতিটি পদে আবেদনের জন্য বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

মাসিক বেতন : পদ অনুযায়ী কর্মীদের মাসিক ১৫ হাজার থেকে ৬৫ হাজার টাকা করে দেওয়া হবে।

বিস্তারিত: সবিস্তারে জানতে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট নোটিশ’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাবেন।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর