‘বারবার ডেকে জেরার নামে হেনস্থা’, এবার ED, CBI-র বিরুদ্ধে কড়া পদক্ষেপ অভিষেকের

বাংলা হান্ট ডেস্কঃ কয়লা পাচার থেকে নিয়োগ দুর্নীতি, একাধিক সময় একাধিক বার একাধিক মামলার তদন্তে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (Central Agencies) জেরার মুখে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কেন বারংবার তাকে ডেকে ঘণ্টার পর ঘণ্টা জেরা করা হচ্ছে? এই প্রশ্ন তুলে এবার সুপ্রিম কোর্টের (Supreme Court) দ্বারস্থ হলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেকের বক্তব্য, “আমাকে বারবার তলব করে ঘণ্টার পর ঘণ্টা জেরার নামে হেনস্থা করা হচ্ছে। প্রতিবার নয় ঘণ্টা করে জেরা করা হচ্ছে।” এই মর্মে দেশের শীর্ষ আদালতে মামলা দায়ের তৃণমূল সেকেন্ড ইন কমান্ডোর।

   

abhishek

সোমবার সুপ্রিম কোর্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হয়ে সওয়াল করেন বর্ষীয়ান আইনজীবী অভিষেক মনু সিংভি। দেশের শীর্ষ আদালতের সামনে তিনি অভিষেকের অভিযোগ তুলে ধরবেন। অভিষেকের আইনজীবীর তরফে সুপ্রিম কোর্টের বিচারপতি অনিরুদ্ধ বসুর বেঞ্চে দ্রুত এই মামলার শুনানির আর্জি জানানো হয়েছে। আগামী শুক্রবার শুনানির সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে।

সবিস্তারে আসছে…

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর