‘আদিপুরুষ’ থেকে মোটা কামাই, পর্দার ‘মা সীতা’ কৃতির সম্পত্তির পরিমাণ কত জানেন?

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের রূপসী অভিনেত্রী কৃতি সানন (Kriti Sanon)। বিজ্ঞাপন থেকে বড়পর্দায় পা রেখেই দর্শকদের নিজের দিওয়ানা বানিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর মিষ্টি হাসির প্রেমে পড়েনি এমন মানুষ কমই আছে। উপরন্তু প্রতিটি ছবির সঙ্গে সঙ্গে নিজের অভিনয় দক্ষতাও ক্ষুরধার করেছেন তিনি। ইদানিং অবশ্য ‘আদিপুরুষ’ এর জন্য লাইমলাইটে রয়েছেন তিনি।

আদিপুরুষ ছবিতে সীতা ওরফে জানকীর ভূমিকায় অভিনয় করেছেন কৃতি। ছবিটি নিয়ে হাজারো আপত্তি, বিতর্ক থাকলেও কৃতির চরিত্রটি বা অভিনয় নিয়ে কোনো কটাক্ষ করেননি দর্শকরা। প্রায় ৪০০-৫০০ কোটি টাকা বাজেটে বানানো হয়েছে আদিপুরুষ। জানকী চরিত্রটির জন্য আনুমানিক ৩০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কৃতি। এমতাবস্থায় প্রশ্ন ওঠা স্বাভাবিক যে অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ কত?

   

Kriti Sanon panipat promotions with arjun kapoor in delhi 1366x768 1

এই মুহূর্তে বলিউডের প্রথম সারিতে রয়েছেন কৃতি। খান অভিনেতাদের সঙ্গে এখনো কাজ করার সুযোগ না পেলেও পোড় খাওয়া অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করে ফেলেছেন তিনি। এছাড়াও কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ানের মতো তরুণ অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন কৃতি।

মূলত অভিনয় থেকেই রোজগার করেন তিনি। সূত্রের খবর মানলে, এক একটি ছবির জন্য ৩-৪ কোটি টাকা পারিশ্রমিক নেন কৃতি। এছাড়াও বিভিন্ন ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট তো রয়েছেই। এক একটি বিজ্ঞাপন থেকেই কোটি কোটি টাকা কামান তিনি। প্রায় ১৫ টি নামীদামী ব্র্যান্ডের মুখ কৃতি। এই সব ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকেও উপার্জনের একটা বড় অংশ আসে তাঁর।

Kriti Sanon 1 scaled

একটি ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে কৃতির সম্পত্তির মূল্য প্রায় ৩৯-৩০ কোটি টাকা। মুম্বইতে নিজের বাসস্থানের পেছনেও বড় অঙ্কের টাকা ব্যয় করেছেন তিনি। এখন পরপর বেশ কিছু ভাল ভাল ছবিও করতে দেখা যাচ্ছে কৃতিকে। সব মিলিয়ে কেরিয়ারের ভাল সময় চলছে এটা তাঁর।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন কৃতি। এমনিতে তিনি দর্শকদের প্রিয় অভিনেত্রী। তবে তাঁর বিগত চারটি ছবি বচ্চন পাণ্ডে, শেহজাদা, ভেড়িয়া, আদিপুরুষ ফ্লপের মুখ দেখেছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর