মাত্র ১৩ বছর বয়সে ডেবিউ করেও আজ পর্দার আড়ালে, কেন ক্যামেরার সামনে আসেন না প্রসেনজিতের সৎ বোন?

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে চট্টোপাধ্যায় পরিবারের বিশেষ খ্যাতি। অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের (Biswajit Chatterjee) দেখানো পথে হেঁটে পারিবারিক আভিজাত্য বজায় রেখেছেন ছেলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বোন পল্লবী চট্টোপাধ্যায়ও অভিনয় করতেন এক সময়। তবে দাদার মতো জনপ্রিয়তা তিনি পাননি। কিন্তু পল্লবী ছাড়াও প্রসেনজিতের যে আরো এক বোন আছে তা কি জানতেন?

তাঁর নাম প্রাইমা চট্টোপাধ্যায় (Prima Chatterjee) ওরফে সম্ভাবী চট্টোপাধ্যায়। না, তিনি প্রসেনজিতের আপন বোন নন। বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের দ্বিতীয় পক্ষের সন্তান প্রাইমা, প্রসেনজিতের সৎ বোন তিনি। ইরা চট্টোপাধ্যায় এবং বিশ্বজিতের একমাত্র মেয়ে প্রাইমা। বাবার মতো তিনিও পা রেখেছিলেন অভিনয়ে।

   

Prima chatterjee, step sister of prosenjit chatterjee

মাত্র ১৩ বছর বয়সেই অভিনয়ে হাতেখড়ি হয় প্রাইমার। বাবা বিশ্বজিৎই মেয়েকে নিয়ে এসেছিলেন অভিনয়ে। ছবির নাম ছিল ‘আদরিণী’। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। বড়পর্দার পাশাপাশি থিয়েটারের মঞ্চেও দেখা গিয়েছিল প্রাইমাকে। তবে অভিনয় নিয়ে বেশি এগোননি তিনি।

পড়াশোনার দিকেই মন দিয়েছিলেন প্রাইমা। বিশ্বজিৎ অবশ্য বরাবর চেয়েছেন মেয়ে অভিনয় জগতে আসুক। কিন্তু জনপ্রিয়তায় সৎ দাদা প্রসেনজিতের ধারেকাছেও আসতে পারেননি তিনি। বিশ্বজিতের মেয়ে হয়েও গ্ল্যামার জগৎ থেকে দূরেই থাকেন প্রাইমা। যদিও প্রসেনজিতের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালোই।

Prima chatterjee, step sister of prosenjit chatterjee

মুম্বইয়ে থাকাকালীন ইরা চট্টোপাধ‍্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান বিশ্বজিৎ। দ্বিতীয় বিয়ে করেন, জন্ম হয় মেয়ের। বাবার থেকে দূরত্ব আরো বেড়ে যায় প্রথম পক্ষের দুই ছেলে মেয়ের। পল্লবী জানিয়েছিলেন, বিশ্বজিতের দ্বিতীয় সংসার হওয়ার পর আর বাবার জন্মদিনটাও পালন করতে পারতেন না তাঁরা‌।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর