একেই বলে ভালোবাসা! লোকাল ট্রেনে উঠে বৃদ্ধ দম্পতির প্রেম দেখলে ভুলে যাবেন সিনেমাও, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে হেমন্ত মুখোপাধ্যায়ের গান ‘পথ হারাবো বলেই এবার পথে নেমেছি।’ আর ট্রেনের মধ্যে এক মনে বিস্কুট ভাগ করে খাচ্ছেন এক বৃদ্ধ দম্পতি। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যাকে ঘিরে আবেগে ভাসছে নতুন প্রজন্ম। কিন্তু কী এমন আছে এই ভিডিওতে? যাকে ঘিরে এত উন্মাদনা?

প্রাথমিকভাবে মনে হতে পারে, এ তো এক টুকরো বিস্কুটই। তাতে আর এমন কী? আসলে বিষয়টা কেবল বিস্কুটের নয়। জীবনের পড়ন্ত বেলায় পৌঁছে যাওয়া দম্পতির এক টুকরো ভালোবাসা। আর অনেকখানি গল্প। একমনে তারা গল্প করে যাচ্ছেন একে অপরের সাথে। তাদের গল্প নতুন প্রজন্মকে শেখাচ্ছে, কীভাবে সম্পর্কের যত্ন নিতে হয়!

স্বল্পমেয়াদী সম্পর্কের যুগে হয়তো সত্যিকারের ভালোবাসার ধারণা ম্লান হয়ে গিয়েছে। একদিকে কাজের ব্যস্ততা অন্যদিকে বেটার অপশনের হাতছানি, এই করেই অচিরেই শেষ হয়ে যাচ্ছে কত সম্পর্ক। তবে এসবের মাঝেও আমাদের চারপাশের আনাচে কানাচে বেঁচে আছে সত্যিকারের ভালোবাসা। যারা প্রিয়জনের ছোট্ট ছোট্ট বিষয়গুলির খেয়াল রেখে নিজের ভালোবাসার জানান দেয়।

সেরকমই এক বৃদ্ধ দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বাকি দুনিয়া ভুলে তারা একে অপরের প্রতি যেভাবে মশগুল হয়ে আছে তাতে মুগ্ধ সোশ্যাল মিডিয়ায়। বয়সের শেষ প্রান্তে পৌঁছে পরষ্পরের প্রতি তাদের যত্নের প্রকাশ সকলকেই বিস্মিত করেছে। ভিডিওটি ভাইরাল হয়েছে kolkatarframe নামে এক পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ফাঁকা লোকাল ট্রেনে বসছ আছেন এই বৃদ্ধ দম্পতি। একদিকে জানলার পাশে বসে রয়েছেন বৃদ্ধা, তাঁর পাশেই বসে রয়েছেন স্বামী। একটি প্যাকেট থেকে বিস্কুট বার করে খাচ্ছেন এক মনে। কথা বলছেন নিজেদের মধ্যে। কামরার কোন ব্যক্তিই হয়ত ভিডিওটি রেকর্ড করেছেন। তারপর ভিডিওটি হেমন্ত মুখোপাধ্যায়ের কালজয়ী গান ‘পথ হারাবো বলেই এবার পথে নেমেছি’ গানটি দিয়ে এডিট করা হয়েছে।


Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর